bangla news

যশোরে তক্ষকসহ ৪ পাচারকারী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-২৮ ২:৩৭:৩৬ এএম
জব্দ তক্ষক

জব্দ তক্ষক

যশোর: একটি তক্ষকসহ পাচারকারী সন্দেহে যশোর সদর উপজেলার আবাদ কচুয়া গ্রাম থেকে চারজনকে আটক করেছে পুলিশ। পরে রাতে এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আটকরা হলেন- সাতক্ষীরার পাটকেলঘাটা উপজেলার কুমিরা নওয়াকাঠি গ্রামের এরশাদ আলী সরদারের ছেলে আলমগীর হোসেন সরদার (৩০), যশোরের কেশবপুর উপজেলার মঙ্গলকোট গ্রামের শওকত আলী মোড়লের ছেলে রফিকুল ইসলাম (২৮), একই উপজেলার বুড়োলিয়া গ্রামের আব্দুল মজিদ সরদারের ছেলে ইউনুচ আলী সরদার (৪৮) এবং যশোর শহরতলীর মুড়লী ইমামবাড়ার পেছনের মৃত এরশাদ মিয়ার জামাই মোস্তাক বিল্লাহ (৩৮)।

যশোর কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আমিরুজ্জামান বাংলানিউজকে বলেন, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার আবাদ কচুয়া গ্রামের মধ্যপাড়ায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে অভিযান চালিয়ে স্কুলের পিছনে থাকা একদল বণ্যপ্রাণী পাচারকারিকে ধাওয়া করে আটক করা হয়। 

এসময় জব্দ করা হয় তাদের কাছে থাকা তক্ষকটি। এ ঘটনায় আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি বন্যপ্রাণী সংরক্ষণ কর্মকর্তাদের কাছে তক্ষকটি হস্তান্তরের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
ইউজি/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জলবায়ু ও পরিবেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-28 02:37:36