bangla news

গাজীপু‌রে ৩০ টন প‌লি‌থিন জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ৩:৩৪:২৪ পিএম
অভিযানের সময় পলিথিনভর্তি একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়

অভিযানের সময় পলিথিনভর্তি একটি কাভার্ডভ্যানও জব্দ করা হয়

গাজীপুর: গাজীপু‌রের টঙ্গী বাজার এলাকায় অ‌ভিযান চা‌লি‌য়ে প্রায় ৩০ টন নি‌ষিদ্ধ ঘো‌ষিত প‌লি‌থিন শ‌পিং ব্যাগ জব্দ ক‌রে‌ছে প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্প‌তিবার (১৯ সে‌প্টেম্বর) সকাল থে‌কে দুপুর পর্যন্ত ভ্রাম্যমাণ আদাল‌তের নেতৃত্ব দেন প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের নির্বাহী ম্যা‌জিস্ট্রেট কাজী তামজীদ আহ‌মেদ ও মো. মাকছুদুল ইসলাম।

গাজীপুর প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের উপ-প‌রিচালক মো. আব্দুস সালাম সরকার জানান, টঙ্গী বাজার এলাকায় নি‌ষিদ্ধ প‌লি‌থিন শ‌পিং ব্যাগবিরোধী অ‌ভিযান প‌রিচালনা করা হয়। এসময় টঙ্গী বাজারে প‌লি‌থিনভ‌র্তি এক‌টি পিকআপ জব্দ এবং পাঁচটি গুদাম থে‌কে প্রায় ৩০ টন প‌লি‌থিন জব্দ করা হয়। জব্দ প‌লি‌থি‌নের বাজারমূল্য আনুমা‌নিক ৬০ লাখ টাকা। এসময় চারজন‌কে আটক ক‌রে ১২ লাখ ৫০ হাজার টাকা জ‌রিমানা অনাদা‌য়ে তিন মা‌সের কারাদণ্ড দেওয়া হ‌য়ে‌ছে। 

আটকরা হলেন- জু‌য়েল রানা (২২), জা‌কির হো‌সেন (২৫), ক‌বির উ‌দ্দিন (৩০) ও স‌ফিনা বেগম (৪৮)।

অ‌ভিযানকা‌লে উপ‌স্থিত ছি‌লেন, গাজীপুর প‌রি‌বেশ অ‌ধিদপ্ত‌রের উপ-প‌রিচালক মো. আব্দুস সালাম সরকার, সহকারী প‌রিচালক মো. আশরাফ উ‌দ্দিন, প‌রিদর্শক আসাদুল কিব‌রিয়া (সদর দপ্তর), শেখ মোজাহিদ, আব্দুল রাজ্জাক ও দিলরুবা আক্তার। এছাড়া র‌্যাব ও জিএম‌পি পু‌লিশ অ‌ভিযা‌নে সহ‌যোগিতা ক‌রে।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
আরএস/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 15:34:24