ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জলবায়ু ও পরিবেশ

বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরাম মৌলভীবাজার শাখা গঠিত

স্পেশালিস্ট এনভায়রনমেন্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, মে ২৮, ২০১৪
বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরাম মৌলভীবাজার শাখা গঠিত

শ্রীমঙ্গল: বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরাম (এফইজেবি) মৌলভীবাজার জেলা শাখা গঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় দৈনিক কালের কণ্ঠের শ্রীমঙ্গল অস্থায়ী কার্যালয়ে সৈয়দ মহসীন পারভেজের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সবার সম্মতিতে সৈয়দ মহসীন পারভেজ (এটিএন বাংলা ও এটিএন নিউজ) সভাপতি এবং নূরুল মোহাইমীন মিল্টনকে (দৈনিক ইত্তেফাক) সাধারণ সম্পাদক করে নয় সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি অ্যাডভোকেট রাধাপদ দেব সজল (মোহনা টিভি ও দৈনিক মানবকণ্ঠ), সহ-সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন (দৈনিক কালের কণ্ঠ ও বাংলানিউজটোয়েন্টিফোরডটকম), কোষাধ্যক্ষ আব্দুর রাজ্জাক রাজা  (দৈনিক যুগান্তর), সদস্য মুজিবুর রহমান রঞ্জু (দৈনিক প্রথম আলো), সৈয়দ ছায়েদ আহমেদ (দৈনিক আলোকিত বাংলাদেশ), এমএ হামিদ (এশিয়ান টিভি) ও জয়নাল আবেদিন (দৈনিক ভোরের ডাক)।

পরিবেশ ও জীববৈচিত্র্য বিষয়ক নানা সচেতনতামূলক কর্মসূচি পালনের সিদ্ধান্ত সভায় গৃহীত হয়। উল্লেখ্য, ১৯৮৩ সাল থেকে পরিবেশ বিষয়ক সাংবাদিকদের এ সংগঠনটি কার্যক্রম চালিয়ে আসছে।

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, মে ২৮, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।