bangla news

পাখি দেখতে জাবিতে মজীনা

|
আপডেট: ২০১৩-১২-২৭ ১:২৯:৪০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অতিথি পাখি দেখতে এসেছেন মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই শুক্রবার সকাল সাড়ে ৭টায় তিনি ক্যাম্পাসে আসেন। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও জাহানারা ইমাম হলের পিছনের লেকে বাইনোকুলার দিয়ে অতিথি পাখিদের কলমুখরতা দেখেন মজীনা।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অতিথি পাখি দেখতে এসেছেন মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজীনা।

কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই শুক্রবার সকাল সাড়ে ৭টায় তিনি ক্যাম্পাসে আসেন। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও জাহানারা ইমাম হলের পিছনের লেকে বাইনোকুলার দিয়ে অতিথি পাখিদের কলমুখরতা দেখেন মজীনা।

এ সময় প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক ও পাখি বিশেষজ্ঞ অধ্যাপক মোহাম্মদ মোস্তফা ফিরোজ ও বিভাগের সভাপতি অধ্যাপক সাজেদা বেগম তার সঙ্গে ছিলেন।

অধ্যাপক মোহাম্মদ মোস্তফা ফিরোজ বলেন, মার্কিন রাষ্ট্রদূত মজীনা দেশের বিভিন্ন স্থানে বার্ড ওয়াচিং করেন। তারই ধারাবাহিকতায় আজ তিনি বার্ড ওয়াচিংয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে এসেছেন। গত বছরও তিনি ক্যাম্পাসে এসেছিলেন পাখি দেখতে।

তিনি বলেন, অফিসিয়াল কোনো অনুষ্ঠান না থাকায় তিনি কোনো ধরনের প্রটোকল ছাড়াই ক্যাম্পাসে এসেছেন।

পাখি দেখা শেষে বেলা ১১টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ত্যাগ করেন মজীনা।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৩
সম্পাদনা: আসিফ আজিজ, নিউজরুম এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জলবায়ু ও পরিবেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2013-12-27 01:29:40