[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

‘ব্যাপার না, এই রানেই ফাইট হবে’

মহিবুর রহমান, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৬-১৫ ৯:৪৯:১২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বার্মিংহাম থেকে: চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে ভারতের কাছে টস হেরে ব্যাটিংয়ে নেমে শুরুটা ভালো করলেও শেষ পর্যন্ত সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি বাংলাদেশের ব্যাটসম্যানরা। 

তামিম ইকাবালের ব্যক্তিগত ৭০ ও মুশফিকুর রহিমের ৬১ রানের ইনিংস দুটি বাদ দিলে ডাকসাইটে আর কোনো টাইগার ব্যাটসম্যানই ব্যাট হাতে ব্যক্তিগত ৩০ রানের কোঠা স্পর্শ করতে পারেননি। তবে অষ্টম উইকেটে দুই পেসার মাশরাফি ও তাসকিনের ৩৫ রানের জুটিতে ৭ উইকেটে ২৬৪ রানের সম্মানজনক স্কোর গড়তে সক্ষম হয়েছে লাল-সবুজের দল।

আর এই রানেই ভারতের বিপক্ষে মাশরাফিরা দুর্দান্ত প্রতিরোধ গরতে সক্ষম হবে বলে মনে করছেন টাইগার সমর্থকেরা। আশায় বুক বাধছেন, এই স্কোর নিয়েই তাদের প্রিয় দল কোহলিদের দুর্গ চূর্ণবিচূর্ণ করে দিতে সক্ষম হবে।

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমম্যাচের প্রথম ইনিংসের শেষে গ্যালারিতে নেমে দেখা গেল সমর্থকদের উল্লাসের কোন কমতি নেই। ‘ব্যাপার না, এই স্কোরেই আমরা ভারতের সাথে ফাইট দিব। আরেকজন বলে বসলেন, ‘ভালো বোলিং হলে আমরাই জিতবো।’

আরেকজন বললেন, ‘হারলেও সমস্যা নেই, সেমিফাইনালে উঠেছি, এটাই আমাদের বড় প্রাপ্তি।’

প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফির  সেমিতে উঠে ইতোমধ্যেই ইতিহাসের জন্ম দিয়েছে মাশরাফিরা। তাই ফাইনালের মিশনে তাদের আরেকটি ঐতিহাসিক জয়ের জন্য গ্যালারিতে চলছে সমর্থকদের নিরন্তর শুভকামনা।

স্থানীয় সময়: ১৪৪৯ ঘণ্টা, ১৫ জুন, ২০১৭
এইচএল/এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa