[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

সাবেক রাষ্ট্রদূত মাসুম আহমেদ চৌধুরী আর নেই

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৩-১৮ ৪:৪৪:৫৪ এএম

সাবেক রাষ্ট্রদূত মাসুম আহমেদ চৌধুরী ক্যান্সারে আক্রান্ত হয়ে শনিবার রাতে যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

ওয়াশিংটন: সাবেক রাষ্ট্রদূত মাসুম আহমেদ চৌধুরী ক্যান্সারে আক্রান্ত হয়ে শনিবার রাতে যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর।

ফুসফুসে ক্যান্সারে আক্রান্ত মাসুম আহমেদ যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ড অঙ্গরাজ্যের বেথেসডা শহরতলীতে জন হপকিনস হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার (প্রেস) স্বপন কে সাহা এ খবর জানিয়েছেন।

 তিনি স্ত্রী নাসিমা চৌধুরী, ছেলে নাফিস চৌধুরী, তার স্ত্রী অনিন্দিতা চৌধুরী, আরেক ছেলে নাবিল চৌধুরী, তার স্ত্রী ফারিয়া চৌধুরীকে রেখে গেছেন।

মাসুম আহমেদ চৌধুরীর বাবা সিলেটের গিয়াসউদ্দিন আহমেদ ও মা রফিকুন্নেসা খাতুন।

তার ভাইবোনদের মধ্যে আছেন ফারুক চৌধুরী, ইনাম আহমেদ চৌধুরী, ড. ইফতেখার আহমেদ চৌধুরী, বোন নাসিম হাই, বোন নিনা আহমেদ ও ভগ্নিপতি ড. ফখরুদ্দীন আহমেদ প্রমুখ।

তার নামাজে জানাজা মেরিল্যান্ডের সিলভার স্প্রিং শহরে নিউ হ্যাম্পশায়ার এভিনিউর মুসলিম কমিউনিটি সেন্টারে রোববার দুপুরে হওয়ার কথা।

বাংলাদেশ সময় : ১৪৪০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১২

সম্পাদনা: রানা রায়হান, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর;

জুয়েল মাজহার, কনসালট্যান্ট এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14