ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে মুক্তির মিছিলে আট ছবি

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১১
ঈদে মুক্তির মিছিলে আট ছবি

ঢালিউডের অনেক নির্মাতাই ঈদে ছবি মুক্তি দিতে আগ্রহী । কারণ ঈদ উপলক্ষে একশ্রেণীর দর্শক ছবি দেখতে প্রেক্ষাগৃহে ভিড় করেন।

এবারের কোরবানীর ঈদে আটটি ছবি রয়েছে মুক্তির মিছিলে। এই ছয়টি ছবির মধ্যে চারটিতেই রয়েছেন শীর্ষ নায়ক শাকিব খান। অন্য ছবিগুলোর মধ্যে দুইটি কাজী মারুফের এবং একটি করে ছবি রয়েছে ডিপজল ও জাহিদ হাসানের।

শীর্ষনায়ক শাকিব খান অভিনীত চারটি ছবি ঈদে মুক্তির প্রস্তুতি নিয়েছে। এই চারটি ছবির মধ্যে রয়েছে মোহাম্মদ হোসেন জেমী পরিচালিত ‘কিং খান’ ও ‘বস নাম্বার ওয়ান’,  শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘আদরের জামাই’, মোহাম্মদ হোসেন পরিচালিত ‘বস নাম্বার ওয়ান’ ও রাজু চৌধুরী পরিচালিত ‘প্রিয়া আমার জান’ ।   কাজী মারুফ অভিনীত ছবি দুটো হলো মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘ছোট্ট সংসার’ ও কাজী হায়াৎ পরিচালিত ‘পিতাপুত্রের গল্প’ । মনতাজুর রহমান আকবরের ‘ছোট্ট সংসার’ ছবিতে অবশ্য প্রধান চরিত্রে অভিনয় করেছেন ডিপজল।   জাহিদ হাসান ও মোশাররফ করিম অভিনয় করেছেন ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘প্রজাপতি’ ছবিতে।

ঈদে শাকিব অভিনীত যে চারটি ছবি মুক্তির মিছিলে রয়েছে, তার মধ্যে ‘কিং খান’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, মিমো, মিশা সওদাগর প্রমুখ। ‘বস নাম্বার ওয়ান’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, সাহারা, নিপুণ, রেহানা জলি, ইলিয়াস কোবরা, ডন, শানুশিবা প্রমুখ। ‘আদরের জামাই’ ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, নিপুণ, মিশা সওদাগর প্রমুখ। ‘প্রিয়া আমার জান’-এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, অপু বিশ্বাস, আলীরাজ, কাবিলা, নাসরিন, রেহানা জলি, শিবা শানু, ইলিয়াস কোবরা ও মিশা সওদাগর।

ঈদে মুক্তির মিছিলে থাকা ‘ছোট্ট সংসার’ ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন ডিপজল ও কাজী মারুফ। ছবির অন্য চরিত্রে অভিনয়ে রয়েছেন রেসী, তমা মির্জা, প্রবীর মিত্র, রেহানা জলি, ডিজে সোহেল, রাশেদা চৌধুরী, রানী সরকার, কালা আজিজ, সাদেক সিদ্দিকি, সুব্রত, মিজু আহমেদ এবং দীঘি ও ছোটপর্দার তারকা হাসান মাসুদ। ‘পিতাপুত্রের গল্প’ ছবিতে অভিনয় করেছেন কাজী মারুফ, সাহারা, কাজী হায়াৎ ও আরো অনেকে। এনটিভি প্রযোজিত এবারের ঈদেও ছবি ‘প্রজাপতি’-তে অভিনয় করেছেন মৌসুমী, জাহিদ হোসেন, মোশাররফ করিম ও আরো অনেকে।

বিশ্বস্থ সূত্রে জানা গেছে, এফডিসি কালার ল্যাবে ছবির প্রিন্ট প্রাপ্তির উপরই নির্ভর করছে ঈদে কোন কোন ছবি মুক্তি পাবে। আটটি ছবি এ মুহূর্তে মুক্তির মিছিলে থাকলেও এই ঈদে সব মিলিয়ে চারটি ছবি মুক্তি পেতে পারে বলে সূত্রটি জানিয়েছে।


বাংলাদেশ সময় ১৭১০, অক্টোবর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ