ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘লোকাল বাস’ নিয়ে লাখপতি মমতাজ! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৬
‘লোকাল বাস’ নিয়ে লাখপতি মমতাজ! (ভিডিও) মমতাজ, ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘বন্ধু তুই লোকাল বাস, ও বন্ধু তুই লোকাল বাস/আদর কইরা ঘরে তোলস, ঘাড় ধইরা নামাস’- মমতাজের কণ্ঠে এই গান এখন দেশীয় সংগীতাঙ্গনে অন্যতম আলোচিত বিষয়। জমকালো ভিডিওর সুবাদেই ‘লোকাল বাস’ শিরোনামের গানটি এখন শ্রোতাদের মুখে মুখে।

 

গত ২ সেপ্টেম্বর রাত ৯টার পর গানচিলের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ভিডিওটি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত এটি দেখা হয়েছে সাড়ে তিন লাখবারেরও বেশি। গানচিল কর্তৃপক্ষ আশা করছেন, এ সংখ্যা ক্রমেই বাড়তে থাকবে।

মমতাজের সঙ্গে গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতায়োজক প্রিতম হাসান। তার সঙ্গে মিলে এটি সুর করেছেন লুৎফর হাসান। তিনি ও গোলাম রাব্বানী যৌথভাবে লিখেছেন এর কথা।  

তানিম রহমান অংশু নির্মিত ৭ মিনিট ১০ সেকেন্ড ব্যাপ্তির ভিডিওটির প্রথম তিন মিনিটে দেখানো হয়েছে শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন।  এর মধ্যে মমতাজের সঙ্গে কথা বলার ছলে প্রিতম হাসানের সিঙ্গাড়া খাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হওয়া আনন্দদায়ক।  পরবর্তীতে র‍্যাপার শাফায়াত হোসেনের সঙ্গে কথা বলার ফাঁকে পেয়ারা খেতে গিয়ে আবার ব্যর্থ হন তিনি। এদিকে ভিডিও নির্মাতার চরিত্রে অদিতকে দেখানো হয়েছে বেশ খুঁতখুঁতে।

গান শুরুর ঠিক আগে প্রেমিক-প্রেমিকার ভূমিকায় ফ্রেমে ঢোকেন শৌমিক ও মুমতাহিনা টয়া। কিন্তু প্রেমিকা সেকেলে মেয়েদের মতো থ্রি-পিস আর চোখে সাদামাটা চশমা পরে থাকে বলে প্রেমিক তাকে আধুনিক হতে বলে। গান শুরু হতেই থ্রি-পিস সরিয়ে চকচকে ফতুয়া আর ধুতি সালোয়ারে নাচতে থাকেন টয়া। তখন তো শৌমিকের চোখ ছানাবড়া!

এ গানের মাধ্যমেই প্রথমবার মিউজিক ভিডিওর মডেল হলেন টয়া। নৃত্য পরিচালনা করেছেন খালেদ মাহমুদ। গত রোজার ঈদে ‘লোকাল বাস’ গানটির অডিও প্রকাশিত হয় গানচিল মিউজিক থেকে।

* ‘লোকাল বাস’ গানের ভিডিও : 

* লালে লাল মমতাজ!
* মমতাজের লোকাল বাসে টয়া!

* এফডিসিতে লোকাল বাস!

বাংলাদেশ সময় : ০৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ