[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

চার অ্যালবাম নিয়ে শাহীন সামাদ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৪ ৬:১০:৪০ এএম
শাহীন সামাদ

শাহীন সামাদ

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম সংগীতশিল্পী শাহীন সামাদ একসঙ্গে প্রকাশ করতে যাচ্ছেন চারটি অ্যালবাম। অচিরেই বাজারে আসবে এগুলো।

স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের অন্যতম সংগীতশিল্পী শাহীন সামাদ একসঙ্গে প্রকাশ করতে যাচ্ছেন চারটি অ্যালবাম। অচিরেই বাজারে আসবে এগুলো।

বরেণ্য এই শিল্পী জানান, চারটি অ্যালবামের মধ্যে দুটিতে থাকছে হামদনাত ও বিশেষ গান। এগুলো হলো ‘আল্লাহকে যেপাইতে চায়’ ও ‘দূর আজানের মধূর ধ্বনি’। অন্যদিকে ‘নানা বর্ণের গান’ অ্যালবামে তিনি গেয়েছেন পঞ্চকবির গান। আর ‘অন্তরে তুমি’ অ্যালবামটি সাজানো হয়েছে নজরুলসংগীত দিয়ে।  

বাংলানিউজের সঙ্গে আলাপে শনিবার বিকেলে (১৪ মে) শাহীন সামাদ বলেন, ‘অ্যালবামগুলোর কাজ শুরু হয়েছিলো দুই বছর আগে। বিভিন্ন জটিলতার কারণে একটু দেরি হয়ে গেলো। সামনে রমজান ও নজরুল জয়ন্তী। এখন মনে হলো, প্রকাশ করি অ্যালবামগুলো।’

শাহীন সামাদের চারটি অ্যালবাম প্রকাশ করছে লেজার ভিশন। প্রতিষ্ঠানটির কর্ণধার একেএম আরিফুর রহমান জানান, শুক্রবার (২০ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় ধানমন্ডির ছায়ানট মিলনায়তনে চারটি অডিও অ্যালবামের মোড়ক উন্মোচন করা হবে। শিল্পীকে শুভেচ্ছা জানিয়ে মোড়ক উন্মোচন করবেন অধ্যাপক ড. আনিসুজ্জামার, সংগীতজ্ঞ আজাদ রহমান, কণ্ঠশিল্পী ফেরদৌসী রহমান ও খালিদ হোসেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংগীত পরিবেশন করবেন শাহীন সামাদ।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, মে ১৪, ২০১৬
জেএম/এসও

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache