[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

‘সবজান্তা’ চঞ্চল চৌধুরী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৪-২১ ৬:৩৯:৩১ এএম
‘সবজান্তা ভালোবাসা’র দৃশ্যে চঞ্চল চৌধুরী ও নিশা

‘সবজান্তা ভালোবাসা’র দৃশ্যে চঞ্চল চৌধুরী ও নিশা

চঞ্চল চৌধুরী সব জানেন! একদিন পাত্রী দেখতে যান তিনি। প্রথম দেখাতেই পাত্রীকে পছন্দ হয় তার। কিন্তু পাত্রীর তাকে পছন্দ হয় না। কারণ তিনি নার্ভাস হয়ে পড়েন। তখন অনেক কথা বলেন।

চঞ্চল চৌধুরী সব জানেন! একদিন পাত্রী দেখতে যান তিনি। প্রথম দেখাতেই পাত্রীকে পছন্দ হয় তার। কিন্তু পাত্রীর তাকে পছন্দ হয় না। কারণ তিনি নার্ভাস হয়ে পড়েন। তখন অনেক কথা বলেন। এ কারণে পাত্রী ধরে নেয়, তিনি সবকিছু জানার ভান করছেন! 

এরপর মেয়েটির কাছে একটা দিন চেয়ে নেন চঞ্চল। এই একদিন মেয়েটিকে নিয়ে ঘুরতে চান তিনি। তারপর তার ভালো জিনিসগুলো দেখে পাত্রী সিদ্ধান্ত পরিবর্তন করে বিয়ের সম্মতি জানায়। 

ঈদের একক নাটক ‘সবজান্তা ভালোবাসা’র গল্প এটি। এতে চঞ্চলের সঙ্গে অভিনয় করেছেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’খ্যাত নিশা। তিনি বললেন, “চঞ্চল চৌধুরীর সঙ্গে এর আগে আশুতোষ সুজনের ‘স্বপ্নযাত্রা’ নাটকে কাজ করেছি। এটি অনেক আগে প্রচারিত হয় চ্যানেল আইয়ে। এবারের নাটকটিও দারুণ। দর্শকরা সহজেই এর সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পারবেন বলে মনে হচ্ছে।’

আওরঙ্গজেবের রচনা ও কৌশিক শংকর দাসের পরিচালনায় উত্তরার আপনঘরে এর দৃশ্যধারণ হয়েছে বুধবার (২০ এপ্রিল)। আগামী রোজার ঈদে একটি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি। 

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৬
জেএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14