ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইতালিতে দৈনিক ‘কুমিল্লার কাগজ’ সম্পাদককে সংবর্ধনা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৪
ইতালিতে দৈনিক ‘কুমিল্লার কাগজ’ সম্পাদককে সংবর্ধনা

ঢাকা: ইতালি সফররত মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক ও দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাশেম হৃদয়কে নাগরিক সংবর্ধনা দিয়েছে রোমে বসবাসরত বৃহত্তর কুমিল্লাবাসী।

৩০ জানুয়ারি সন্ধ্যায় রোমের একটি হোটেলে বিপুলসংখ্যক অতিথির উপস্থিতিতে ইতালিস্থ কুমিল্লা নাগরিক ফোরামের উদ্যোগে তাকে এ সংবর্ধনা দেওয়া হয়।



এসময় কুমিল্লা সিটি ক্লাবের পক্ষ থেকে বাবলী চৌধুরীর নেতৃত্বে নারী নেত্রীরা এবং কুমিল্লা নাগরিক ফোরামের নেতারা দৈনিক কুমিল্লার কাগজ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনা পাওয়ার পর কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাশেম হৃদয় বলেন, রাজনৈতিক নেতারা সকল মতভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে কুমিল্লাকে দেশের দ্বিতীয় রাজধানীতে পরিণত করা খুব সহজেই সম্ভব।

এ লক্ষ্যে দলমত নির্বিশেষে সকল নাগরিককে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

কুমিল্লা নাগরিক ফোরামের সভাপতি কাজী আবুল বাসারের সভাপতিত্বে নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি দিদারুল আবেদীন, কুমিল্লা জেলা সমিতির আহবায়ক মো. শাহ আলম, সদস্য সচিব ফখরুল ইসলাম, কুমিল্লা জেলা সমিতির সাবেক সভাপতি দীন মোহাম্মদ, প্রধান বক্তা সৈয়দ মঈনুল হোসেন খোকন, কুমিল্লা বিভাগ বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক আবু তাহের, রোম সিটি কর্পোরেশনের কনসুলিয়া দি কমুনে মোস্তাফিজুর রহমান মিন্টু, সাবেক সাধারণ সম্পাদক আবুল খায়ের পাঠান, কুমিল্লা নাগরিক ফোরামের প্রধান উপদেষ্টা গাজী সালাউদ্দিন সুইট, কুমিল্লা নাগরিক ফোরামের সিনিয়র সহসভাপতি মাসুদ পারভেজ, কুমিল্লা রাগরিক ফোরামের প্রধান সমন্বয়কারী জাহাঙ্গীর হোসেন, বাংলা টিভির প্রতিনিধি শাওন আহমেদ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠান পরিচালনা করেন ফয়েজ উল্লাহ মজুমদার ও মো. গিয়াস উদ্দিন হাসান।

সংবর্ধনার প্রদান পর্বের পর অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা। শিমুল রায় ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় এতে বিশিষ্ট শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।

অনুষ্ঠানে কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুরের বিপুলসংখ্যক অধিবাসী উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন রোমস্থ বাংলা প্রেসক্লাবের সকল নেতা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক।

সংবর্ধনা অনুষ্ঠানে দৈনিক কুমিল্লার কাগজের সম্পাদক আবুল কাশেম হৃদয়ের সহধর্মিনী শাহিনুর নাহার শিমুল ও কুমিল্লা নাগরিক ফোরামের সভাপতি কাজী আবুল বাসারের সহধর্মিনী ইসরাত মাহাবুবা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ এর সর্বশেষ