ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

পরিবারের সিদ্ধান্তেই বিয়ে করেছেন রিয়া

বিনোদন প্রতিবেদক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৬ ঘণ্টা, মার্চ ৯, ২০১৩
পরিবারের সিদ্ধান্তেই বিয়ে করেছেন রিয়া

সম্প্রতি ইভানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন নৃত্যশিল্পী, মডেল ও অভিনয়শিল্পী ফারজানা রিয়া । বর ইভান চৌধুরী যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার একটি প্রতিষ্ঠানে একজন  সফটওয়্যার প্রকৌশলী হিসাবে চাকরি করছেন ।

তার গ্রামের বাড়ি মানিকগঞ্জ।

উল্লেখ্য,  ২০০৮ সালে মিনহাজ নামের একজন বৈমানিককে বিয়ে করেছিলেন রিয়া। এটা রিয়ার দ্বিতীয় বিয়ে। তারা দুজনই বাংলানিউজের নিকট তাদের অভিমত ব্যক্ত করলেন।

এ সম্পর্কে রিয়া বলেন  ‘আমার প্রথম বর মিনহাজের সঙ্গে বোঝাপড়ায় কিছুটা সমস্যা হচ্ছিল বলে গত এক বছর ধরে আমরা দুজন আলাদা থাকছিলাম। এরপর এ বছরের জানুয়ারি মাসে আনুষ্ঠানিকভাবে দুজনের সম্পর্কের ইতি ঘটেছে এবং ইভানের সঙ্গে বিয়ের ব্যাপারটি পুরোপুরিভাবে আমার পরিবার থেকে ঠিক করা হয়েছে। এছাড়া ইভানের খালা নৃত্যশিল্পী রহিজা খানম ঝুনুর সঙ্গে আমাদের পরিবারের সম্পর্ক আছে অনেক দিন ধরে। তার সঙ্গে আমার চেনাজানাও অনেক দিন ধরে। তবে বিয়েটা হঠাৎ করেই। ’

ইভান সম্পর্কে রিয়া বলেন, ‘সে খুব আন্তরিক। আমি সবার কাছে শুধু দোয়া চাই, যেন আমরা ভালোভাবে থাকতে পারি। ’

চলতি মাসেই ইভান আবার আমেরিকা ফিরে যাবেন। রিয়া তার সাথে যাবেন কিনা জানতে চাইলে রিয়া জানান, ‘এখনই তেমন কিছু ভাবছি না। সময় হলে জানাবো। ’

উল্লেখ্য, রিয়া বর্তমানে বাংলাভিশনে `নাচো বাংলাদেশ নাচো` শিরোনামের নাচবিষয়ক একটি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৩
সুমি/এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ