ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

লোগো উন্মোচন অনুষ্ঠানে এশিয়ান টিভির জমকালো আগমনী বার্তা

বিপুল হাসান | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৯ ঘণ্টা, জুন ২১, ২০১২
লোগো উন্মোচন অনুষ্ঠানে এশিয়ান টিভির জমকালো আগমনী বার্তা

লোগো উন্মোচন অনুষ্ঠানে দেশসেরা তারকাদের পারফর্মেন্সের মধ্য দিয়ে এশিয়ান টিভি জানিয়ে দিলো, তাদের সম্প্রচার কার্যক্রমের জমকালো আগমনী বার্তা। একই মঞ্চে শাকিব খান, অপু বিশ্বাস, মৌসুমী, ফেরদৌস, আমিন খান, ইলিয়াস কাঞ্চন, দিতি, মৌ, ফারিয়া, মিম, শখ, নিলয়, সারিকা, নিরব, মেহজাবীন ও আরো অনেক তারকাকে একত্রিত করে প্রমাণ করলো তাদের সাংগঠনিক নৈপুণ্য।



‘ইউর চ্যানেল’ শ্লোগান নিয়ে গত ২০ জুন বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলের বলরুমে অনুষ্ঠিত হলো নতুন স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির লোগো উন্মোচন অনুষ্ঠান। উল্লেখ্যযোগ্য সংখ্যক তারকাশিল্পী এ অনুষ্ঠানে নাচে গানে দর্শকদের মন মাতিয়েছেন। স্মরণকালে কোনো অনুষ্ঠানে শীর্ষ সারির এতো তারকাকে এক মঞ্চে পারফর্ম করতে দেখা যায় নি।

এশিয়ান টিভির লোগো উন্মোচন অনুষ্ঠানের শুরুতেই ছিল চমক। ‘এলো প্রাণের প্রতিচ্ছবি, ইউর চ্যানেল এশিয়ান টিভি’ শীর্ষক থিম সঙ নিয়ে মঞ্চে উঠেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লা। কোনো টিভি চ্যানেল তথা কোনো প্রতিষ্ঠানের থিম সং পরিবেশন করতে এবারই প্রথম দেখা গেলো রুনা লায়লাকে।

থিম সং পরিবেশনের পরপরই শুরু হলো আলোচনা পর্ব। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাণিজ্য মন্ত্রী জিএম কাদের, বিমান ও পর্যটন মন্ত্রী ফারুক খান, তথ্য সচিব হেদায়েতুল্লাহ্ আল মামুন প্রমুখ।

অনুষ্ঠানে এশিয়ান টিভির চেয়ারম্যান মো: হারুন-অর-রশিদ ও ব্যবস্থাপনা পরিচালক মো: মিজানুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। তারা বলেন, ব্যবসা-বাণিজ্য ও বিনোদন সংবাদকে গুরুত্ব দিয়ে আন্তর্জাতিক স্ট্যান্ডার্ড নিয়ে শিগগিরই শুরু হবে এশিয়ান টিভির সম্প্রচার কার্যক্রম।

asiaএশিয়ান টিভির আনুষ্ঠানিক লোগো উন্মোচনের পর শুরু হয় জমকালো স্টেজ পারফর্মেন্স। দেবাশীষ বিশ্বাস ও নওশীনের যৌথ উপস্থাপনায় দেশসেরা তারকাদের বর্ণিল পরিবেশনায় তৈরি হয় উৎসব মুখর পরিবেশ। র‌্যাম্প কিউতে মডেলদের মাঝে মৌসুমী, ফেরদৌস, শাকিব খান, অপু বিশ্বাস, মৌ, আমিন খান প্রমুখের মতো শীর্ষ তারকাদের দেখে উচ্ছসিত হয় দর্শকরা। সঙ্গী-সাথীদের নিয়ে সারিকা ও বিদ্যা সিনহা মিমের ড্যান্স পারফর্মেন্স ছিল দর্শনীয়। পাশাপাশি দ্বৈত পরিবেশনায় শখ-নিলয় আর নিরব-মেহজাবীনের অনবদ্য পারফর্মেন্স মুগ্ধ করে দর্শকদের।

এশিয়ান টিভির লোগো উন্মোচন অনুষ্ঠান জাক-জমকে হার মানিয়েছে যে কোনো টিভি চ্যানেলের উদ্বোধনী অনুষ্ঠানকেও। যদিও অনুষ্ঠানে র‌্যাম্প মডেলদের পোশাক-আশাক আর হিন্দি গান-বাজনা অনেকের মনেই প্রশ্ন তুলেছে, দেশীয় টিভি চ্যানেল হয়েও এ কোন সংস্কৃতির উপস্থাপন করলো এশিয়ান টিভি !

বাংলাদেশ সময় ০১৪৫, জুন ২১, ২০১২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ