ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ ডিসেম্বর ২০২২, ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

ক্যারিয়ার

৭ বিভাগে শিক্ষক নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৯ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২২
৭ বিভাগে শিক্ষক নেবে জগন্নাথ বিশ্ববিদ্যালয় 

সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করে তার প্রিন্ট কপি রেজিস্ট্রারের দপ্তরে ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে হবে।



•    ১. পদের নাম: সহযোগী অধ্যাপক
পদসংখ্যা: ৩
বিভাগ: অর্থনীতি বিভাগ (১টি), উদ্ভিদবিজ্ঞান বিভাগ (১টি), ভূগোল ও পরিবেশ বিভাগে (১টি)
•    ২. পদের নাম: সহকারী অধ্যাপক
পদসংখ্যা: ৩
বিভাগ: আধুনিক ভাষা ইনস্টিটিউটে (১টি), ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগ (১টি) ও ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগ (১টি)
•    ৩. পদের নাম: প্রভাষক
পদসংখ্যা: ৫
বিভাগ: শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট (২টি), ভূমি ব্যবস্থাপনা ও আইন বিভাগ (২টি) ও ভূগোল ও পরিবেশ বিভাগে (১টি)

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন স্কেল, সাধারণ শর্তাবলি, পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি এবং অনলাইনে আবেদন করার বিস্তারিত নিয়মাবলিসহ আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের এই লিংকে পাওয়া যাবে। শিক্ষাগত যোগ্যতার মূল সনদ ও নম্বরপত্র এবং অভিজ্ঞতার প্রমাণপত্রের (প্রযোজ্য ক্ষেত্রে) সত্যায়িত প্রতিলিপি, সব গবেষণা প্রবন্ধ বা প্রকাশনার কপি (প্রযোজ্য ক্ষেত্রে), জাতীয় পরিচয়পত্রের প্রতিলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের তিন (৩) কপি সত্যায়িত রঙিন ছবি যুক্ত করে অনলাইনে দাখিল করা আবেদন ফরমের প্রিন্ট কপিসহ আবেদনপত্র সহযোগী অধ্যাপক পদের জন্য ১১ সেট এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৮ সেট ডাকযোগে বা কুরিয়ারে বা সরাসরি পৌঁছাতে হবে।

আবেদন ফি
সহযোগী অধ্যাপক পদের জন্য ৯০০ টাকা এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ৬০০ টাকা শিওর ক্যাশ বা নগদ বা রকেটের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা
প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, রেজিস্ট্রার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা।
আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ: সহযোগী অধ্যাপক পদের জন্য ১৬ নভেম্বর এবং সহকারী অধ্যাপক ও প্রভাষক পদের জন্য ২৬ অক্টোবর ২০২২।

বাংলাদেশ সময়: ০৬৫৬ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa