ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বেসরকারি উন্নয়ন সংস্থায় চাকরি, বেতন ১২০০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
বেসরকারি উন্নয়ন সংস্থায় চাকরি, বেতন ১২০০০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ। প্রতিষ্ঠানটি তাদের নলেজ ম্যানেজমেন্ট বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র প্রোগ্রাম অফিসার, নলেজ ম্যানেজমেন্ট। পদের সংখ্যা: ১। যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, সমাজবিজ্ঞান, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি, সায়েন্স, ম্যানেজমেন্ট, সাংবাদিকতা, ডিজাস্টার ম্যানেজমেন্ট, কমিউনিকেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

কমিউনেকশন ও নলেজ ম্যানেজমেন্টে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিসার্চ প্রোগ্রাম আ ইউএসএআইডির প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।  

ডেটা রিপোর্টস, ডোনার অ্যানালিটিকস বা ট্রেন্ড অ্যানালিটিকসে অভিজ্ঞ হতে হবে। সামাজিক যোগাযোগের মাধ্যম, ওয়েবসাইট ও ভিডিওর মাধ্যমে যোগাযোগে দক্ষ হতে হবে।  

মনিটরিং ও ইভল্যুশন জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সমস্যা সমাধানে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: ১,২০,০০০ টাকা।  

আবেদন যেভাবে: আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ২৫ সেপ্টেম্বর ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।