ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

৯০,০০০ টাকা বেতনে প্রত্যাশীতে চাকরি, কর্মস্থল উখিয়া  

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
৯০,০০০ টাকা বেতনে প্রত্যাশীতে চাকরি, কর্মস্থল উখিয়া
 

চট্টগ্রামভিত্তিক বেসরকারি উন্নয়ন সংস্থা প্রত্যাশী জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজার প্রকল্পে কর্মী নিয়োগে দেবে।

আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন।
•    পদের নাম: সিনিয়র প্রোগ্রাম অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। তবে সমাজবিজ্ঞান বা ডেভেলপমেন্ট স্টাডিজে ডিগ্রি থাকলে ভালো। উন্নয়ন ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। জাতীয় বা আন্তর্জাতিক কোনো সংস্থার লাইভলিহুড, প্রোটেকশন, হেলথ, এডুকেশন ও ওয়াস সেক্টরে প্রজেক্ট ম্যানেজমেন্টে অন্তত তিন বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ডেটা ম্যানেজমেন্টে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
•    কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৮০,০০০-৯০,০০০ টাকা। এ ছাড়া প্রভিডেন্ট ফান্ড, হার্ডশিপ ভাতা, গ্র্যাচুইটি, উৎসব বোনাস, বৈশাখী ভাতা, ও কর্মী কল্যাণের সুবিধা আছে।
•    আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা ই-মেইল বা অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইনে এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করা যাবে। এ ছাড়া [email protected]—এ ঠিকানায় কাভার লেটার, সদ্য তোলা ছবিসহ সিভি ই-মেইল করা যাবে।
•    আবেদনের শেষ সময়: ৩১ আগস্ট ২০২২।

বাংলাদেশ সময়: ০৭২২ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।