ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ডেনমার্ক ভিত্তিক উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
ডেনমার্ক ভিত্তিক উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ডেনমার্ক ভিত্তিক উন্নয়ন সংস্থা ও বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় এনজিও দ্য ডেনিশ রিফিউজি কাউন্সিল (ডিআরসি)। প্রতিষ্ঠানটি বাংলাদেশে ২০১৭ সাল থেকে রোহিঙ্গা শিবিরে কাজ করছে।

সংস্থাটি এ প্রকল্পের অধীনে জনবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: জেনারেল প্রটেকশন অফিসার (কেস ম্যানেজমেন্ট)। পদের সংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: সোশ্যাল সায়েন্স, ডেভেলপমেন্ট স্টাডিজ, আইন  বা সমমান বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। তবে চট্টগ্রামের স্থানীয় ভাষায় যোগাযোগের দক্ষতা থাকা আবশ্যক। এছাড়াও নেতৃত্বের গুণাবলী, যোগাযোগ দক্ষতা ও সমন্বয় করতে জানতে হবে।

ন্যূনতম দুই বচর রিফিউজি সংশ্লিষ্ট কাজে দক্ষ হতে হবে। ইন্টারন্যাশনাল ও স্থানীয় এনজিওতে কাজের অভিজ্ঞতা বিশেষ করে রোহিঙ্গা শরণার্থী শিবিরে কাজের দক্ষতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

ফিল্ড ওয়ার্ক ও আবহাওয়া সম্পর্কে রিপোর্ট করায় পারদর্শী হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী থাকতে হবে। মাইক্রোসফট আউটলুক, এক্সেল, ওয়ার্ড, পাওয়ার পয়েন্ট বিষয়ে জানাশোনা থাকতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৯ আগস্ট, ২০২২

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে। তবে আবেদন করার আগে অবশ্যই সিভিতে ন্যূনতম তিনটি রেফারেন্স নিশ্চিত করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: মাসিক বেতন নির্ধারণ করা হবে আলোচনা সাপেক্ষে। এছাড়াও রিলোকেশন অ্যালায়েন্স, মোবাইল অ্যালায়েন্স, লিভ অ্যানক্যাশমেন্ট, গ্রুপ ইনস্যুরেন্স, ডেন্টাল বেনিফিট, গ্র্যাচুয়েটি ও কাজের সুন্দর পরিবেশ দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮২২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।