ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ, বেতন ৭২০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনালে চাকরির সুযোগ, বেতন ৭২০০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল। প্রতিষ্ঠানটি তাদের বাংলাদেশ চলমান প্রজেক্টের জন্য লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রটেকশন অফিসার। পদের সংখ্যা: নির্ধারিত না। আবেদন যোগ্যতা: আইন, হিউম্যান রাইট ল, হিউম্যানেটেরিয়ান ল, ইন্টারন্যাশনাল ল, ডেভেলপমেন্ট স্টাডিজ, সোশিয়লজি, সোশিয়্যাল ওয়েলফেয়ার, সোশ্যাল সায়েন্স, সাইকোলজি, পলেটিক্যাল সায়েন্স, অ্যানথ্রপলজি, ওমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ, পুপলেশন সায়েন্স, পাবলিকেশন বিষয়ে মাস্টার্স পাস থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে। প্রার্থীদের বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রাম ও রোহিঙ্গা ভাষায় সাবলীল হতে হবে।  

কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। যেকোনো প্রতিকূল পরিবেশে নিজেকে মানিয়ে নেওয়ার মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা: ৫৫৬৫৪-৭২৩৪৮ টাকা। মোবাইল বিল, ভ্রমণ অ্যালায়েন্স. মেডিকেল অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক ২ দিন, ইনস্যুরেন্স, গ্র্যাচুয়েটি ও উৎসব ভাতা দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ৩ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।