ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ঢাকায় কানাডা হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৯ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২
ঢাকায় কানাডা হাইকমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকায় হাইকমিশন অব কানাডা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ‌‘প্রোপার্টি মেইনটেন্যান্স’ বিভাগে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কমন সার্ভিস অ্যাসিস্ট্যান্ট-প্রোপার্টি মেইনটেন্যান্স। পদ সংখ্যা: ১।
আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি ইন মেকানিক্যাল বা ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

সরকার বা বেসরকারি প্রতিষ্ঠানে প্রোপার্টি মেইনটেন্যান্স, সিস্টেম ইনস্টলেশন বা বিল্ডিং কনস্ট্রাকশনে অন্তত তিন বছর (গত ছয় বছরের মধ্যে) চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। হোটেল, হাসপাতাল, দূতাবাস, বাণিজ্যিক প্রতিষ্ঠান বা এ ধরনের কোনো প্রতিষ্ঠানে ফ্যাসিলিটি ম্যানেজমেন্টে সহযোগিতা করার অভিজ্ঞতা থাকতে হবে।

বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভাষা দক্ষতা, শিক্ষা ও অভিজ্ঞতার প্রমাণ দিতে হবে। প্রয়োজনে স্ক্রিনিং হতে পারে। এইচভিএসি সিস্টেম ও জেনারেটর সিস্টেম, ডিজাইন, কনস্ট্রাকশন বা ডিপ্লোমেটিক মিশনে মেইনটেন্যান্স সিস্টেম ও কন্ট্রাকটিংয়ে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। দেশে-বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা: বছরে বেতন ১০,৬১,৯৩১ টাকা। এর সঙ্গে বাসাভাড়া ও অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।
আবেদনের শেষ সময়: ৬ সেপ্টেম্বর ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৩৬ ঘণ্টা, আগস্ট ২৪, ২০২২

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।