ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আইসিডিডিআরবি নেবে রিসার্চ ট্রেইনি 

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০২২
আইসিডিডিআরবি নেবে রিসার্চ ট্রেইনি  সংগৃহীত ছবি

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র বাংলাদেশ (আইসিডিডিআরবি)। সংস্থাটি রিসার্চ ট্রেইনি পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহীরা আগামী ১৩ আগস্ট পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: রিসার্চ ট্রেইনি
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পাবলিক হেলথ, সমাজবিজ্ঞান, পপুলেশন সায়েন্স, পরিসংখ্যান, বায়োস্ট্যাটিসটিকস, অ্যাপ্লাইড স্ট্যাটিসটিকস, এপিডেমিওলজি, নিউট্রিশন, ডেভেলপমেন্ট স্টাডিজ, বায়োইনফরমেটিকস বা ইনফরমেশন টেকনোলজিতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ, ডিজিটাল হেলথ বা ই-হেলথে অন্তত এক বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিসার্চে দক্ষতা থাকলে, আন্তর্জাতিক জার্নালে লেখা প্রকাশিত হলে অগ্রাধিকার দেওয়া হবে।

চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
কর্মস্থল: ঢাকা

বেতন-ভাতা: মাসিক বেতন ৬৭ হাজার ৬৯০ টাকা (আলোচনা সাপেক্ষে)। এছাড়া আয়কর, ক্যানটিন ভর্তুকি, পরিবহন ও ডে-কেয়ার সুবিধা দেওয়া হবে।

আবেদন করবেন যেভাবে
আগ্রহী প্রার্থীদের আইসিডিডিআরবির ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online বাটনে ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১৩ আগস্ট ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৩৭ ঘণ্টা, আগস্ট ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।