ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ওয়াটারএইডে চাকরির সুযোগ, বেতন ৬০০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
ওয়াটারএইডে চাকরির সুযোগ, বেতন ৬০০০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে ওয়াটারএইড বাংলাদেশ। প্রতিষ্ঠানটি তাদের মনিটরিং সেক্টরে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: মনিটরিং, ইভালুয়েশন অ্যান্ড লার্নিং অফিসার। পদের সংখ্যা: নির্ধারিত না।  

আবেদন যোগ্যতা: অ্যানথ্রপলজি, স্ট্যাটিসটিকস, ডেভেলপমেন্ট স্টাডিজ, ইকোনমিকস, পাবলিক হেলথ বা সমমান পর্যায়ের যেকোনো সমাজ বিজ্ঞান অনুষদের বিষয়ে মাস্টার্স পাস।  

পদ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।  

আন্তর্জাতিক এনজিও, ডোনার এজেন্সি বা ইন্টারন্যাশনাল সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। তবে একাডেমিক ভালো রেজাল্ট বা  দেশের বাইরে থেকে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অভিজ্ঞতার বিষয়টি শিথিল করা হবে।

বিজ্ঞপ্তি অনুসারে রিসার্চ মেথড, স্টাডি মেথলোজি, মিলস টুলস, টেকনিক ও সংশ্লিষ্ট বিষয়ক সফটওয়্যার ব্যবহারে পারদর্শী হতে হবে।
বিশেষ করে এমএস অফিসের অ্যাপ্লিকেশনের কাজ দক্ষ হতে হবে। এসপিএসএস, জিআইএস ও ডাটা ভিজু্য়ালাইজেশন সংক্রান্ত কাজে পারদর্শী হতে হবে।

দল বদ্ধ হয়ে কাজের আগ্রহ থাকতে হবে। সমস্যা সমাধানে পারদর্শী, স্থানীয় জেন্ডার ও কালচার সম্পর্কে সচেতন, যোগাযোগে দক্ষ, চাপ সামলে কাজের আগ্রহ থাকতে হবে।

এছাড়াও নির্ধারিত সময়ের কাজ সম্পন্ন করার অধিক যোগ্যতা সম্পন্ন হতে হবে। যেকোনো সময়ে প্রজেক্টের প্রয়োজনে ফিল্ডে ভিজিটে যেতে আগ্রহী হতে হবে।

চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজ করতে হবে।

মাসিক বেতন: ৬০৩০০ টাকা। অধিক অভিজ্ঞতা সম্পন্নদের বেতন বেশিও হতে পারে। বেতন ছাড়াও একজন কর্মী প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়েটি, ফেস্টিভাল বোনাস, জীবন বিমা স্বাস্থ্য ও মোবাইল বিল প্রদান করা হবে।

আবেদন যেভাবে: আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ: ১৫ আগস্ট, ২০২২

বাংলাদেশ সময়: ০৭১০ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।