ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আইআরসিতে ৭০ হাজার টাকা বেতনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
আইআরসিতে ৭০ হাজার টাকা বেতনে চাকরি

মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজার প্রকল্পে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: সিনিয়র অফিসার—প্রটেকশন মেইনস্ট্রিমিং

পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: সমাজবিজ্ঞান, আইন বা এ ধরনের বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো সংস্থায় প্রটেকশন ফিল্ডে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ট্রেনিংয়ে দক্ষ হতে হবে। প্রটেকশন মেইনস্ট্রিমিং, টুলকিট, মেইনস্ট্রিমিং চেকলিস্ট ও অ্যাকশন প্ল্যান জানতে হবে। প্রতিবেদন লেখায় দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানাসহ কম্পিউটার, স্মার্টফোন ও ট্যাব চালনায় পারদর্শী হতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। কক্সবাজারের স্থানীয় ভাষা জানা থাকলে ভালো।  

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: কক্সবাজার (উখিয়া)

বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৭০,২০০ টাকা। এ ছাড়া বছরে দু’টি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, ফোন বিল ও সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১৯ জুলাই ২০২২।

বাংলাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।