ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ, বেতন ১৪২৯০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থায় চাকরির সুযোগ, বেতন ১৪২৯০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা আইপাস। সংস্থাটি বাংলাদেশে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: আরএইচ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট–অ্যাডভাইজর ১। পদসংখ্যা: ১।

যোগ্যতা: পাবলিক হেলথ/পপুলেশন সায়েন্স/সমাজবিজ্ঞান/পরিসংখ্যান/বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রোগ্রাম, বিশেষ করে লজিস্টিকসে অন্তত ৮ থেকে ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

স্থানীয় বা জাতীয় পর্যায়ে ডিজিএইচএস, ডিজিএফপি অ্যান্ড আরবান হেলথ অথরিটি ও পরিবার পরিকল্পনা প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সাপ্লাই চেইন ম্যানেজমেন্টে জানাশোনা থাকতে হবে।

সমস্যা সমাধান ও যোগাযোগে দক্ষ হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। কর্মস্থল: ঢাকা

বেতন: বছরে ১৭ লাখ ১৪ হাজার ৮০০ টাকা (মাসিক বেতন ১ লাখ ৪২ হাজার ৯০০ টাকা) এছাড়া  উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, কর্মীর স্বামী/স্ত্রীসহ স্বাস্থ্যসুবিধা, জীবনবিমাসহ প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের কভার লেটার, দুটি প্রফেশনাল রেফারেন্সসহ সিভি অনলাইনে পাঠাতে হবে। এই লিংকে (https://ipas.wd5.myworkdayjobs.com) নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে apply online-এ ক্লিক করে সিভি পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ১৬ জুলাই ২০২২

বাংলাদেশ সময়: ০৭০৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।