ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ক্যারিয়ার

হাঙ্গার প্রজেক্টে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৯ ঘণ্টা, জুন ৩০, ২০২২
হাঙ্গার প্রজেক্টে চাকরির সুযোগ

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ। প্রতিষ্ঠানটি তাদের ঢাকাস্থ প্রজেক্টর জন্য লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ডেপুটি কান্ট্রি ডিরেক্টর। পদের সংখ্যা: উল্লেখ নেই। আবেদন যোগ্যতা: ইকোনমিক্স, পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বা সমমান বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে।

পদ সংশ্লিষ্ট বিষয়ে ১৫-২০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে প্রাইভেট, পাবলিক, বাইলেটা-রেল বা মাল্টিলিটারেল ডেভেলপমেন্ট বা অ-লাভজনক প্রতিষ্ঠানে কমপক্ষে ১০ কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

সমস্যা সমাধান, ক্রিয়েটিভ থিংকিং ও যোগাযোগ দক্ষতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। নেতৃত্বের গুণাবলী থাকতে হবে। চূড়ান্ত নিয়োগের পর ঢাকায় কাজের আগ্রহ থাকতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। কোম্পানির নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের সিভি পাঠাতে হবে দি হাঙ্গার প্রজেক্ট, ২/২ মিরপুর রোড, ব্লক-এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ এই ঠিকানায়। যারা দেশের বাইরে বসবাস করছেন তারা সিভি [email protected] এই ঠিকানায় পাঠাতে।

আবেদনের শেষ তারিখ : ১২ জুলাই, ২০২২

বাংলাদেশ সময়: ০৮৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa