ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

ক্যারিয়ার

বাংলাদেশ থেকে ৫৫৫ নার্স নেবে কুয়েত, বেতন ৮০০০০

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, মে ২৪, ২০২২
বাংলাদেশ থেকে ৫৫৫ নার্স নেবে কুয়েত, বেতন ৮০০০০

সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)। প্রতিষ্ঠানটি কুয়েতের দুটি কোম্পানির ব্যবস্থাপনায় ৫৫৫ জন নার্স নিয়োগ দেওয়া হবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: নার্স। পদের সংখ্যা: ৫৫৫ জন (বিএসসি পাস নার্স ২৮৫ জন, ডিপ্লোমা পাস নার্স ২৬ জন)।  

আবেদন যোগ্যতা: প্রার্থীকে অবশ্যই সরকারস্বীকৃত নার্সিং ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে ব্যাচেলর ডিগ্রি বা ডিপ্লোমা ডিগ্রিধারী হতে হবে।  

সরকারি, আধা সরকারি বা বেসরকারি মেডিক্যাল কলেজ, হাসপাতাল বা প্রতিষ্ঠানে নার্স হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।  

২ বছর ৬ মাস মেয়াদসহ পাসপোর্ট থাকতে হবে। বিএসসি পাস নার্স হলে কমপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ডিপ্লোমা পাস নার্সদের ক্ষেত্রে চার বছরের চাকরির অভিজ্ঞতা। প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে।

আবেদন যেভাবে : অ্যাডভান্সড টেকনোলজি কোম্পানিতে আবেদন করতে ক্লিক করুন এখানে। সিটি গ্রুপ জেনারেল ট্রেডিং কোম্পানিতে আবেদন করতে ক্লিক করুন এখানে।

বেতন ও সুযোগ-সুবিধা: বিএসসি পাস নার্সদের বেতন ৯০ হাজার টাকা ও ডিপ্লোমা পাস নার্সদের বেতন ৮০ হাজার। বার্ষিক ছুটি ৩০ দিন। দৈনিক আট ঘণ্টা ডিউটি, সপ্তাহে ছয় দিন। চাকরির চুক্তি তিন বছর। তবে বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রয়োজনীয় আসবাবসহ থাকা, খাওয়া ও কর্মস্থলে যাতায়াতে পরিবহনের ব্যবস্থা নিয়োগকারী কোম্পানি বহন করবে। চাকরিতে যোগ দেওয়ার বিমানভাড়া এবং তিন বছর সন্তোষজনক চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকারী কোম্পানি দেবে। অন্যান্য শর্ত কুয়েতের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

আবেদনের সময়সীমা: অ্যাডভান্সড টেকনোলজি কোম্পানির ব্যবস্থাপনায় কুয়েত যেতে আবেদন করা যাবে আগামী ৯ জুন পর্যন্ত এবং সিটি গ্রুপ জেনারেল ট্রেডিং কোম্পানির ব্যবস্থাপনায় যেতে আবেদন করা যাবে ২৬ মে পর্যন্ত।

বাংলাদেশ সময়: ০৭৩৫ ঘণ্টা, মে ২৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa