ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

মৎস্য অধিদপ্তরের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
মৎস্য অধিদপ্তরের লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ

ঢাকা: মৎস্য অধিদপ্তরের ১৪ থেকে ২০ গ্রেডের বেশ কয়েকটি পদের লিখিত পরীক্ষার সময়সূচি ও আসনবিন্যাস প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, হ্যাচারি টেকনিশিয়ান, পাম্প অপারেটর, গাড়িচালক, নিরাপত্তা প্রহরী ও অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা আগামী ২ এপ্রিল বিকেল ৩টা থেকে শুরু হবে। রাজধানীর সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজ ও সরকারি তিতুমীর কলেজে এ পদের পরীক্ষা নেওয়া হবে।

এছাড়া অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষা ৮ এপ্রিল সকাল ১০টা থেকে শুরু হবে। রাজধানীর পাঁচটি কেন্দ্রে এ পদের পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, লিখিত পরীক্ষার জন্য নতুন করে প্রবেশপত্র দেওয়া হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্রই লিখিত পরীক্ষার জন্য বিবেচিত হবে। প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে এ ওয়েবসাইট http://dof.teletalk.com.bd থেকে পুনরায় ডাউনলোড করা যাবে।

পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত হতে। প্রার্থীদের কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং মাস্ক পরতে হবে।

বাংলাদেশ সময়: ০৮১১ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।