ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

ক্যারিয়ার

অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

ঢাকা: বিশ্বের সবচেয়ে বড় বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ঋণ কার্যক্রমে লোকবল নিয়োগ দেবে।

আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিজ্ঞপ্তি অনুসারে প্রার্থীদের মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজের আগ্রহ থাকতে হবে। পাশাপাশি মাঠ পর্যায়ে ঋণ বিতরণ ও নির্ধারিত সময়ের মধ্যে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় করার কার্যক্রম পরিচালনা করতে হবে।

পদের নাম: ঋণ কর্মকর্তা, প্রগতি। পদের সংখ্যা : নির্ধারিত না। আবেদন যোগ্যতা: কমপক্ষে স্নাতকোত্তর পাস। শিক্ষাজীবনের যে কোনো একটি পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমান জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম দ্বিতীয় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে পূর্ব অভিজ্ঞতার দরকার নেই।

বেতন ও সুযোগ সুবিধা: বেতন আলোচনা সাপেক্ষে। সঙ্গে উৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য ও জীবনবীমা, পারফরমেন্স বোনাস, ইনসেন্টিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদনের শেষ তারিখ: ২১ ডিসেম্বর, ২০২১

আবেদন যেভাবে: আগ্রহীদের https://careers.brac.net/ এ ঠিকানায় আবেদন করতে হবে।

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa