ঢাকা, মঙ্গলবার, ৩ মাঘ ১৪২৮, ১৮ জানুয়ারি ২০২২, ১৪ জমাদিউস সানি ১৪৪৩

ক্যারিয়ার

সিলেটে ৭২ কনস্টেবল পদ, প্রার্থী ২৮৮০!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ২, ২০২১
সিলেটে ৭২ কনস্টেবল পদ, প্রার্থী ২৮৮০!

সিলেট: সিলেট জেলায় শূন্যপদে ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি পদে নিয়োগ পরিক্ষা চলছে। মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১০টা থেকে সিলেট নগরের রিকাবিবাজার পুলিশ লাইন্সে নিয়োগ পরিক্ষা শুরু হয়েছে।

  

পরীক্ষায় অংশ নিতে সিলেটে জেলার হাজার হাজার প্রার্থীরা পুলিশ লাইন্সে হাজির হয়েছেন। তাদের মধ্য থেকে কনস্টেবল পদে লোক নিয়োগে যাচাই-বাছাই চলছে। এছাড়া সুনামগঞ্জ, হবিগঞ্জ, মৌলভীবাজার জেলার অসংখ্য প্রার্থীরা কনস্টেবল নিয়োগ পরীক্ষায় অংশ নিয়েছেন।

সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিনকে প্রধান করে মোট পাঁচ জনের বোর্ড রিক্রুটমেন্টের দায়িত্বে নিয়োজিত রয়েছেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. লুৎফর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, কনস্টেবল পদে সিলেট জেলায় ১১ জন নারীসহ মোট ৭২ জন নিয়োগ দেওয়া হবে। এর বিপরীতে দুই হাজার ৮৮০ জন আবেদনকারী উপস্থিত হওয়ার কথা রয়েছে।  

এর আগে ১০ সেপ্টেম্বর পুলিশ সদর দফতরের এআইজি রিক্রুটমেন্ট অ্যান্ড ক্যারিয়ার প্লানিং-২ এর এআইজি মোহাম্মদ নাসিরুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে দেশের ৬৪টি জেলায় শূন্যপদে ট্রেইনি রিক্রুট কনস্টেবল টিআরসি পদে নিয়োগে নারী-পুরুষ মিলিয়ে তিন হাজার সদস্য নেওয়া হবে বলে বিজ্ঞপ্তি প্রকাশ করে। এরমধ্যে ২ হাজার ৫৫০ জন পুরুষ ও ৪৫০ জন নারী কনস্টেবল নিয়োগ দেওয়া হবে।

 

সিলেটে ১১ জন নারী ও ৬১ জন পুরুষ কনস্টেবল নিয়োগ করা হবে। মৌলভীবাজারে ৬ জন নারী ৩৪ জন পুরুষ, সুনামগঞ্জে ৮ জন নারী ৪৩ জন পুরুষ, এবং হবিগঞ্জে ৭ জন নারী ৩৭ জন পুরুষ কনস্টেবল পদে নিয়োগ করা হবে উল্লেখ করা হয়।  

 

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, নভেম্বর ০২,২০২১ 
এনইউ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa