ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

ক্যারিয়ার

খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
খুলনা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তিতে দিয়েছে। উচ্চশিক্ষার প্রতিষ্ঠানটিতে অধ্যাপক পদে নিয়োগের জন্য আবেদনপত্র চাওয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে বর্ণিত যোগ্যতা পূরণ সাপেক্ষে আবেদন করতে পারেন যে কেউ।

পদের নাম: অধ্যাপক
পদসংখ্যা:
বিভাগ: প্রিন্ট মেকিং

যোগ্যতা: সংশ্লিষ্ট/ অ্যালাউড বিষয়ে পিএইচডি/ সমমানের ডিগ্রি এবং ১০ বছরের শিক্ষকতা/ গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে চার বছর সহযোগী অধ্যাপক হিসেবে চাকরির অভিজ্ঞতা এবং ১০টি প্রকাশনা থাকতে হবে। সংশ্লিষ্ট/ অ্যালাউড বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রির যেকোনো একটিতে প্রথম শ্রেণি বা সিজিপিএ–৪.০০ স্কেলে কমপক্ষে ৩.৫০ এবং অন্যটিতে ৩.২৫–এর নিচে গ্রহণযোগ্য নয়। এসএসসি ও এইচএসসিতে প্রথম বিভাগ বা জিপিএ–৫.০০ এর স্কেলে ৪.০০ থাকতে হবে। প্রার্থীর কোনো পরীক্ষায় তৃতীয় শ্রেণি/ বিভাগ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল: ৫৬,৫০০-৭৪,৪০০ টাকা

যেভাবে আবেদন
বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে ১০ সেট করে আবেদন করতে হবে। রেজিস্ট্রার, খুলনা বিশ্ববিদ্যালয়ের অনুকূলে ৮০০ টাকা মূল্যের পে-অর্ডার করতে হবে অগ্রণী ব্যাংক, খুলনা বিশ্ববিদ্যালয় শাখায়। আবেদনসংক্রান্ত বিস্তারিত নিয়মাবলি এ ওয়েবসাইটে (https://ku.ac.bd) জানা যাবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ১১ নভেম্বর ২০২১

বাংলাদেশ সময়: ০৭১৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa