ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

৩ ব্যাংকে নিয়োগ পরীক্ষার সূচি

ক্যারিয়ার ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
৩ ব্যাংকে নিয়োগ পরীক্ষার সূচি

সমন্বিতভাবে সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড ও রুপালী ব্যাংক লিমিটেডে নিয়োগ পরীক্ষার (এমসিকিউ) সূচি প্রকাশ করা হয়েছে।  

এতে অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি), অ্যাসিস্টট্যান্ট হার্ডওয়্যার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, সিনিয়র অফিসার (অ্যাসিস্টট্যান্ট হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার) পদের পরীক্ষা নেওয়া হবে।

 

এ তথ্য নিশ্চিত করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৫ অক্টোবর বিকেল ৩টায় পরীক্ষা অনুষ্ঠিত হবে সেন্ট্রাল উইমেনস কলেজ ও লালমাটিয়া উচ্চ বালিকা বিদ্যালয়ে। সেন্ট্রাল উইমেনস কলেজ কেন্দ্রে রোল নম্বর ১০০০১-১২৮০০ এবং লালমাটিয়া কেন্দ্রে ১২৮০১-১৪৬৩১ পর্যন্ত পরীক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন।

পরীক্ষার প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd) আপলোড করা হয়েছে। পরীক্ষার্থীরা পরীক্ষা শুরুর পূর্ব সময় পর্যন্ত ডাউনলোড করতে পারবেন।

এছাড়া প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য ১ ঘণ্টা আগে কেন্দ্রে উপস্থিত থাকতে হবে।

প্রবেশপত্র ছাড়া কোনো পরীক্ষার্থীকে পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া হবে না। এক কপি প্রবেশপত্র ছাড়া কোনো ধরনের কাগজ, বই, মোবাইল ফোন, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ অথবা অন্য কোনো ডিভাইস নিয়ে কেন্দ্রে প্রবেশ করা যাবে না।

উল্লেখ্য, পরীক্ষাকেন্দ্রে কোভিড সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কোনো পরীক্ষার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।  

বাংলাদেশ সময়: ০৯১০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।