ঢাকা, মঙ্গলবার, ১ ভাদ্র ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

ক্যারিয়ার

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে ১১৪ পদে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৯
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে ১১৪ পদে নিয়োগ খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে হস্তান্তরিত কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খাগড়াছড়ি এর আওতাধীন বিভিন্ন পদে ১১৪ জন লোকবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরিষদ। যোগ্যতাসম্পন্ন খাগড়াছড়ি পার্বত্য জেলার আগ্রহী প্রার্থীরা এতে আবেদন করতে পারবেন।

১। পদের নাম: স্টোর কিপার; গ্রেড-১৪, স্কেল: ১০,২০০-২৪,৬৮০/-, পদ- ০৫ টি, বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রী।

২। পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক; গ্রেড-১৬, স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-, পদ- ১৬টি, উচ্চ মাধ্যমিক বা সমমানের পাস এবং কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত।

৩। পদের নাম: ড্রাইভার; গ্রেড-১৬, স্কেল: ৯,৩০০-২২,৪৯০/-, পদ- ০৩টি, ৮ম শ্রেণি পাস এবং হালকা ও ভারি যানবাহন চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

৪। পদের নাম: স্প্রেয়ার মেকানিক; গ্রেড-১৮, স্কেল: ৮,৮০০-২১,৩১০/-, পদ- ০৪টি, এসএসসি বা সমমানের পাশ এবং সংশ্লিষ্ট বিষয়ে উপর সার্টিফিকেট থাকতে হবে।

৫। পদের নাম: কুক; গ্রেড-২০, স্কেল: ৮,২৫০-২০,০১০/-, পদ- ০৫টি, এসএসসি পাশ এবং সংশ্লিষ্ট কাজে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৬। পদের নাম: অফিস সহায়ক; গ্রেড-২০, স্কেল: ৮,২৫০-২০,০১০/-, পদ- ০৭টি, এসএসসি পাস।

৭। পদের নাম: নিরাপত্তা প্রহরী; গ্রেড-২০, স্কেল: ৮,২৫০-২০,০১০/-, পদ সংখ্যা- ২৬টি, এসএসসি পাস এবং সু-স্বাস্থ্যের অধিকারী হতে হবে।

৮। পদের নাম: পরিচ্ছন্নতা কর্মী; গ্রেড-২০, স্কেল: ৮,২৫০-২০,০১০/-, পদ সংখ্যা - ০৮টি, ৮ম শ্রেণি পাস।

৯। পদের নাম: ফার্মলেবার; গ্রেড-২০, স্কেল: ৮,২৫০-২০,০১০/-, পদ সংখ্যা- ৪০টি, এসএসসি পাস এবং সু-স্বাস্থ্যের অধিকারী হতে হবে।

আবেদনকারীকে ‘চেয়ারম্যান, পার্বত্য জেলা পরিষদ, খাগড়াছড়ি’ এর বরাবর লিখিত আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্রাদি সংযুক্ত করে আগামী ২৪ অক্টোবর তারিখ বিকেল ৫টার মধ্যে ‘উপ-পরিচালক, কৃষি সম্প্রসারণ বিভাগ, খাগড়াছড়ি’ এর কার্যালয়ে ডাকযোগে অথবা সরাসরি পৌঁছাতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ সময়: ০৭১৬ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৯
এইচএমএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa