ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

৪৩ ক্যাজুয়াল কর্মীকে চুক্তিভিত্তিক নিয়োগ দিলো বিমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৩ ঘণ্টা, জুন ৪, ২০১৯
৪৩ ক্যাজুয়াল কর্মীকে চুক্তিভিত্তিক নিয়োগ দিলো বিমান

ঢাকা: ক্যাজুয়াল (নৈমিত্তিক) কর্মীদের চুক্তিভিত্তিক কর্মচারী হিসেবে নিয়োগ দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। যারা ১২ বছর ধরে বিমানে কর্মরত, এমন ৪৩ জনকে নিয়োগ দিলো রাষ্ট্রয়াত্ত এই এয়ারলাইন্স। 

সোমবার (০৩ জুন) দুপুরে বিমানের প্রধান কার্যালয় বলাকায় আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে নিয়োগপত্র তুলে দেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ক্যাপ্টেন ফারহাত হাসান জামিল।  

প্রধান অতিথির বক্তব্যে বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ক্যাপ্টেন জামিল বলেন, কোম্পানিতে পরিণত হবার পর দীর্ঘ পরীক্ষা-নিরীক্ষা শেষে বিমানে চূড়ান্ত জনবল কাঠামো অনুমোদিত হয়েছে।

এছাড়া সংস্থার বিভিন্ন বিভাগে কর্মরত নৈমিত্তিকভিত্তিক জনবলকে পর্যায়ক্রমে চুক্তিভিত্তিক কর্মচারীতে পরিণত করার উদ্যোগ নেওয়া হয়েছে। প্রতিষ্ঠানে কর্মরত কর্মীদের দক্ষতা, অভিজ্ঞতা ও সক্ষমতা বিবেচনা করে দ্রুত পদোন্নতির ব্যবস্থা নেওয়া হচ্ছে। তিনি বিমান কর্মীদের আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালনের মাধ্যমে উন্নত যাত্রীসেবা প্রদান নিশ্চিত করার আহ্বান জানান।  

এ সময় উপস্থিত ছিলেন- বিমানের পরিচালক প্রশাসন জিয়াউদ্দীন আহমেদ ও মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৪৪৯ ঘণ্টা, জুন ৪, ২০১৯
টিএম/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।