ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আফতাব বহুমুখী ফার্মস লিমিটেডে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুন ১, ২০১৯
আফতাব বহুমুখী ফার্মস লিমিটেডে নিয়োগ

ইসলাম গ্রুপের অ্যাগ্রো ডিভিশনের দেশের বৃহৎ পোল্ট্রি শিল্প প্রতিষ্ঠান আফতাব হ্যাচারি নর্দান লিমিটেডে বিভিন্ন পদে জরুরীভিত্তিতে জনবল নিয়োগ দেবে।

১) পদের নাম: সুপারভাইজার
পদ সংখ্যা: ১০টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: ডিপ্লোমা (কৃষি/পোল্ট্রি) অথবা উচ্চ মাধ্যমিক পাস। পোল্ট্রি ব্রিডার ফার্মে সংশ্লিষ্ট কাজে ২ থেকে ৫ বছরের অভিজ্ঞতা।

২) পদের নাম: অ্যাটেন্টেন্ট/ ওয়ার্কার
পদ সংখ্যা: ৪০টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম অষ্টম শ্রেণি পাস অথবা সমমানের পোল্ট্রি কোর্স সম্পন্ন। পোল্ট্রি ব্রিডার ফার্মে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞদের অগ্রাধিকার।

৩) পদের নাম: ইলেকট্রিশিয়ান
পদ সংখ্যা: ৫টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম মাধ্যমিক পাস/ভোকেশনাল/সমমানের ইলেকট্রিক্যাল ট্রেড কোর্স সম্পন্নকারীদের অগ্রাধিকার। সংশ্লিষ্ট কাজে ২-৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৪) পদের নাম: সিকিউরিটি গার্ড
পদ সংখ্যা: ১০টি
যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম মাধ্যমিক পাস। সংশ্লিষ্ট কাজে ৫-১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেনাবাহিনী/বিজিবি'র অবসরপ্রাপ্তদের অগ্রাধিকার।

আগ্রহী প্রার্থীদের বায়োডাটা ও যাবতীয় কাগজপত্রসহ ১৬ জুন, ২০১৯ তারিখ সকাল ১০টা থেকে ১২টার মধ্যে 'আম্বরখানা রোড, বোর্ড বাজার, পঞ্চগড় সদর, পঞ্চগড়' ঠিকানায় উপস্থিত হতে হবে।

বিজ্ঞপ্তি:
আফতাব বহুমুখী ফার্মস লিমিটেডে নিয়োগ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।