ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

বাংলাদেশ সেনাবাহিনীতে মেডিকেল কোরে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২০ ১:০১:২৬ পিএম
বাংলাদেশ সেনাবাহিনী

বাংলাদেশ সেনাবাহিনী

বাংলাদেশ সেনাবাহিনীর আর্মি মেডিকেল কোরে ২১তম ডিএসএসসি (স্পেশাল পারপাস)-এএমসি নিয়োগের লক্ষ্যে বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে আবেদন আহবান করা হয়েছে।

যোগ্যাতা:
১) বয়স: ২৩ জুন, ২০১৯ তারিখে অনূর্ধ্ব ৪০ বছর।
২) শারিরীক মাপ ও ওজন (ন্যূনতম): পুরুষদের জন্য ৫ফুট ৪ ইঞ্চি ও নারীদের জন্য ৫ফুট ২ইঞ্চি। ওজন পুরষদের জন্য ৫৯ কেজি ও নারীদের জন্য ৫২ কেজি। বুকের মাপ পুরষদের ৩০ ও ৩২ ইঞ্চি, নারীদের ২৮ ও ৩০ ইঞ্চি।
৩) শিক্ষাগত যোগ্যতা: এফসিপিএস/এফআরসিএস/এমএস/এমডি অথবা সমমান যা বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিল কর্তৃক স্বীকৃত।
৪) ক্যাটাগরি: কার্ডিওলজিস্ট, নিউক্লিয়ার মেডিসিন, রেডিয়েশন অনকোলজিস্ট, মেডিকেল অনকোলজিস্ট, সার্জিক্যাল অনকোলজিস্ট, নেফ্রোলজিস্ট, পালমনোলজিস্ট, অর্থোপেডিক সার্জন, ইন্টারনাল মেডিসিন, গ্যাষ্ট্রোএন্টারোলজি, এন্ডোক্রিনোলজি, ইনটেনসিভিস্ট, গাইনোকোলজিস্ট, নিউরোসার্জন।

আবেদন করার পদ্ধতি:
সেনাবাহিনীর ওয়েবসাইটের joinbangladesharmy.army.mil.bd মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের শেষ তারিখ: ১৯ মে, ২০১৯

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-20 13:01:26