ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

একমি ল্যাবরেটরিজ লিমিটেডে সরাসরি নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৯
একমি ল্যাবরেটরিজ লিমিটেডে সরাসরি নিয়োগ

শীর্ষস্থানীয় ওষুধ প্রস্তুককারী প্রতিষ্ঠান দি একমি ল্যাবরেটরিজ লিমিটেডে বিভিন্ন পদে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের থেকে দরখাস্ত আহবান করেছে।

পদের নাম: জুনিয়র সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর)
যোগ্যতা: উচ্চ মাধ্যমিক/সমমান পাস হতে হবে। দেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে।

বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর।

পদের নাম: ড্রাইভার
যোগ্যতা: অষ্টম শ্রেণি/সমমান পরীক্ষায় পাস হতে হবে। বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ গাড়ি চালনায় ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স সর্বোচ্চ ৪০।

পদের নাম: সিকিউরিটি গার্ড
যোগ্যতা: এসএসসি/সমমান পাস হতে হবে। অভিজ্ঞদের ক্ষেত্রে যোগ্যতা শিথিল যোগ্য। সামরিক বাহিনী/বিজিবি'র অবসরপ্রাপ্ত সদস্যদের অগ্রাধিকার। বয়স সর্বোচ্চ ৩৫।

আগ্রহীদের আবেদনপত্রের সঙ্গে যাবতীয় কাগজপত্রসহ ১৫ থেকে ১৮ এপ্রিল, ২০১৯ তারিখ পর্যন্ত 'দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড, কোর্ট-ডি-লা একমি, ১/৪ কল্যাণপুর, মিরপুর রোড, ঢাকা-১২০৭ ঠিকানায় উপস্থিত থাকতে হবে।


বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।