ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জাতীয় মানবাধিকার কমিশনে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
জাতীয় মানবাধিকার কমিশনে নিয়োগ

জাতীয় মানবাধিকার কমিশনের বিভিন্ন পদে নিয়োগের জন্য বাংলাদেশি নাগরিদের নিকট থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করেছে।

১) পদের নাম: ব্যক্তিগত সহকারী
পদ সংখ্যা: ৩টি
বেতন স্কেল: ১১,০০০/-২৬,৫৯০/ টাকা
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ তে স্নাতক (সম্মান) ডিগ্রি। কম্পিউটার চালনায় দুই বছরের অভিজ্ঞতা।

শর্টহ্যান্ডে ইংরেজি ৮০ ও বাংলা ৬০ শব্দের গতি ও কম্পিউটারে টাইপিংয়ের গতি বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ। প্রশাসনিক কাজে দক্ষতা থাকতে হবে।

২) পদের নাম: হিসাবরক্ষক
পদ সংখ্যা: ১টি
বেতন স্কেল: ১১,০০০/-২৬,৫৯০/ টাকা
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ তে স্নাতক (সম্মান) ডিগ্রি। কম্পিউটার চালনায় দুই বছরের অভিজ্ঞতা।

৩) পদের নাম: বেঞ্চ অ্যাসিস্ট্যান্ট
পদ সংখ্যা: ৩টি
বেতন স্কেল: ৯,৭০০/-২৩,৪৯০/ টাকা
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে আইন বিষয়ে অন্যূন দ্বিতীয় শ্রেণি/সমমানের সিজিপিএ তে স্নাতক (সম্মান) ডিগ্রি। কম্পিউটার চালনায় দুই বছরের অভিজ্ঞতা। শর্টহ্যান্ডে ইংরেজি ৮০ ও বাংলা ৬০ শব্দের গতি ও কম্পিউটারে টাইপিংয়ের গতি বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ। প্রশাসনিক কাজে দক্ষতা থাকতে হবে।

৪) পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদ সংখ্যা: ৮টি
বেতন স্কেল: ৯,৩০০/-২২,৪৯০/ টাকা
যোগ্যতা: বিধিমালা ২০১০ অনুযায়ী

আবেদনকারীকে নির্ধারিত ফরম মানবাধিকার কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে আগামী ১৫/০৪/২০১৯ তারিখের মধ্যে ডাকযোগে প্রেরণ করতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad