ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

বেক্সিমকো ফার্মায় সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
বেক্সিমকো ফার্মায় সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ

দেশের শীর্ষস্থানীয় ওষুধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড মেডিকেল প্রমোশন এক্সিকিউটিভ পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পদটিতে উচ্চমাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বিভাগসহ স্নাতক পাস হলেই আবেদন করা যাবে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক কমপক্ষে জিপিএ ২.৫০ থাকতে হবে।

  কোন তৃতীয় বিভাগ/সমমান গ্রহণযোগ্য নয়। বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে। বাংলাদেশের যে কোন জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩২ বছর।

আগ্রহী প্রার্থীকে সরাসরি সাক্ষাৎকারে অংশগ্রহনের জন্য জীবনবৃত্তান্ত, দুই কপি ছবি ও সকল সনদপত্রের ফটোকপিসহ ২৩/০৪/২০১৯ তারিখ শনিবার সকাল ৯টা থেকে ১১টার মধ্যে 'বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড, হাউজ নং -১৯, রোড নং -৭, ধানমন্ডি, ঢাকা-১২০৫ ঠিকানায় উপস্থিত হতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।