ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ওয়ালীনেওয়াজ খান কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৯
ওয়ালীনেওয়াজ খান কলেজে নিয়োগ

কিশোরগঞ্জ জেলা সদরে ওয়ালীনেওয়াজ খান কলেজে সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক অধ্যক্ষ নিয়োগ দেওয়া হবে।

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জনবল কাঠামো ও এমপিও নীতিমালা/২০১৮ এর সর্বশেষ সংশোধিত পরিপত্র এবং সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক (সম্মান)সহ স্নাতকোত্তর ডিগ্রি। অথবা স্নাতক (পাস)সহ স্নাতকোত্তর ডিগ্রি।

শিক্ষাজীবনে কোন একটিতে প্রথম বিভাগ/শ্রেণি থাকতে হবে। কোন তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়।

উচ্চ মাধ্যমিক বিদ্যালয় অথবা উচ্চ মাধ্যমিক কলেজের অধ্যক্ষ/ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ পদে এমপিওভুত্ত হিসেবে কর্মরত। অথবা এমপিওভুক্ত হিসেবে সহকারী অধ্যাপক পদে ৩ বছরের অভিজ্ঞতাসহ সহ ১২ বছরের শিক্ষকতার অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদনকারীকে ২০০০/টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার, জীবন বৃত্তান্ত, চার কপি পাসপোর্ট সাইজের ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ, চারিত্রিক সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপিসহ সভাপতি বরাবরে আবেদন করতে হবে।  সুত্র: সমকাল

আবেদনের শেষ তারিখ: ০৪/০৪/২০১৯

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad