ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

কাজী ফার্মসে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
কাজী ফার্মসে চাকরি

দেশের অন্যতম বৃহৎ কৃষিশিল্প প্রতিষ্ঠান কাজী ফার্মসে লোকবল নিয়োগ করা হবে।

পদের নাম: গাড়িচালক (ভারী ও হালকা)
যােগ্যতা : অষ্টম শ্রেণি পাস। ভারী/হালকা গাড়ি চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

পাশাপাশি শিল্প কিংবা বানিজ্যিক প্রতিষ্ঠানে ভারী /হালকা গাড়ি চালনায় কমপক্ষে ৫ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: বাংলাদেশের যে কোন জায়গায় কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন: ভারী গাড়িচালকদের মাসিক সর্বসাকুল্যে ২০,০০০/ টাকা, ও হালকা গাড়িচালকদের ১৭,০০০/ টাকা এবং আবাসিক সুবিধা, কিলােমিটার ভাতা, খাদ্য ভাতা ও কোম্পানির নিয়ম মােতাবেক সুবিধা দেওয়া হবে।

সরাসরি সাক্ষাৎকার: আগ্রহী প্রার্থীদের সরাসরি সাক্ষাৎকারে অংশ নিতে হবে। হালকা গাড়ি চালকদের আগামী ৯ মার্চ (শনিবার) এবং ভারী চালকদের ১৬ মার্চ (শনিবার) সকাল ৯টায় ‘কাজী ফার্মস গ্রুপ, ট্রান্সপাের্ট ওয়ার্কশপ, বেরুন (সরকার মার্কেট নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র এর পাশে), আশুলিয়া, সাভার, ঢাকা’ ঠিকানায় সাক্ষাৎকারের জন্য উপস্থিত হতে হবে।

সাক্ষাৎকারের সময় আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, চারিত্রিক ও নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, জন্ম সনদপত্রের সত্যায়িত ফটোকপি, ড্রাইভিং লাইসেন্সের কপি ও সদ্য তােলা দুই কপি পাসপাের্ট সাইজের রঙ্গীন ছবি এবং পূর্ণ জীবনবৃত্তান্ত সাথে আনতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad