ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার সময়সূচি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের চার পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল এবং ব্যবহারিক পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে।

হিসাবরক্ষক পদে ৩ জন, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ৪৫ জন, ক্যাটালগার ৮ জন এবং অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ২১৯ জন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। ক্যাশিয়ার পদে লিখিত পরীক্ষায় কেউ উত্তীর্ণ হয়নি।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাটালগার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষা আগামী ১৬ মার্চ সকাল ১০টায় বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোতে (ব্যানবেইস) অনুষ্ঠিত হবে। ব্যবহারিক পরীক্ষার সময় প্রার্থীদের প্রবেশপত্র এবং এক কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি আনতে হবে। হিসাবরক্ষক পদের মৌখিক পরীক্ষার সময়সূচি পরে জানানো হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপ্তি:

 

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।