ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

আর্মি ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটিতে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৯
আর্মি ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটিতে নিয়োগ

বাংলাদেশ সেনাবাহিনী পরিচালিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজিতে শিক্ষক নিয়োগের জন্য দরখাস্ত আহবান করা হয়েছে।

সিভিল ইঞ্জিনিয়ারিং (সিই), সিএসই, ইইই এবং আইসিই, ইংরেজি, একাউন্টিং এবং ফিন্যান্স বিষয়ে সহকারী অধ্যাপক এবং প্রভাষক নিয়োগ দেওয়া হবে।

টেকনিক্যাল এবং নন-টেকনিক্যাল বিষয়ের সহকারী অধ্যাপক পদে আবেদনের জন্য পিএইচডি ডিগ্রিসহ দুই বছরের শিক্ষকতার বা গবেষণার অভিজ্ঞতা এবং ১টি প্রকাশনা থাকতে হবে।

  অথবা
এমফিল বা সমমান ডিগ্রিসহ তিন বছরের শিক্ষকতার বা গবেষণার অভিজ্ঞতা এবং ১টি প্রকাশনা থাকতে হবে। অথবা সংশ্লিষ্ট বিষয়ে সম্মানসহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি এবং তিন বছরের শিক্ষকতার বা গবেষণার অভিজ্ঞতা এবং ১টি প্রকাশনা থাকতে হবে।

ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহের প্রভাষক পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণির বিএসসি ইঞ্জিনিয়ারিং বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

বিজনেস এডমিনিস্ট্রেশন এবং ইংরেজি বিষয়ে প্রভাষক পদে আবেদনকারীদের সংশ্লিষ্ট বিষয়ে সম্মানসহ স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

আগ্রহী প্রার্থীদের সকল সনদপত্রের ফটোকপি, জীবনবৃত্তান্ত, পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবিসহ আবেদনপত্র ২৬ ফেব্রুয়ারির মধ্যে [email protected] ঠিকানায় ইমেইলে পাঠাতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।