ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

নর্থ সাউথ ইউনিভার্সিটিতে শিক্ষকতার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
নর্থ সাউথ ইউনিভার্সিটিতে শিক্ষকতার সুযোগ

বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য মেধাবী ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করেছে নর্থ সাউথ ইউনিভার্সিটি।

বিজনেস পলিসি/স্ট্রেটেজি, এমআইএস, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, এন্টাপ্রেনারশিপ, স্ট্রেটেজিক ম্যানেজমেন্ট, ফিলোসোফি, ল’, হিস্টোরি, সাইকোলজি, কম্পিউটার সায়েন্স, কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড কম্পিউটার ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ম্যাথমেটিকস, ফিজিক্স, স্ট্যাটিসটিকস, আর্কিটেকচার, পাবলিক হেলথ, বিজনেস ম্যাথমেটিকস, বিজনেস স্ট্যাটিসটিকস, মার্কেটিং, ইকোনোমিকস, ইংরেজি, পলিটিক্যাল সায়েন্স/ পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, ন্যাচারাল রিসোর্স ম্যানেজমেন্ট/ ইকোনোমিকস, ইকোলজিক্যাল ইকোনোমিকস অ্যান্ড পলিসি বিষয়ে শিক্ষক নেওয়া হবে।

লেকচারার পদের জন্য সংশ্লিষ্ট বিষয়ে মাস্টার্স ডিগ্রি এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং তদূর্ধ্ব পদের জন্য পিএইচডি ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন।

প্রার্থীদের 'ভাইস-চ্যান্সেলর, নর্থ সাউথ ইউনিভার্সিটি, বসুন্ধরা, ঢাকা-১২২৯' বরাবর আবেদন করতে হবে। আবেদন করা যাবে ২৪ ফেব্রুয়ারি,২০১৯ পর্যন্ত।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।