ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অর্থ মন্ত্রণালয়ে আইনজীবী নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
অর্থ মন্ত্রণালয়ে আইনজীবী নিয়োগ

অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের মামলা পরিচালনায় সরকারি আইনজীবীকে সহায়তা প্রদানের জন্য সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ও হাইকোর্ট বিভাগের মামলাসমূহের জন্য তিনজন, প্রশাসনিক ট্রাইবুনাল ও প্রশাসনিক আপিল ট্রাইবুনালের জন্য একজন এবং দেওয়ানীসহ অধঃস্তন আদালতের জন্য একজনসহ মোট পাঁচজনের একটি বেসরকারি আইনজীবী প্যানেল নিয়োগ করা হবে।

আবেদনের যোগ্যতা:
* আবেদনকারী আইনজীবীকে ঢাকায় স্থায়ীভাবে বসবাসরত হতে হবে।
* সুপ্রিম কোর্ট ও প্রশাসনিক ট্রাইব্যুনালে মামলা পরিচালনার জন্য হাইকোর্ট বিভাগ ও আপিল বিভাগে অ্যাডভোকেট হিসেবে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

দেওয়ানী আদালতে মামলা পরিচালনার জন্য দেওয়ানী আদালতে অ্যাডভোকেট হিসেবে কমপক্ষে ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
* আবেদনকারীর বয়স ৬০ বছরের অধিক হতে পারবে না।
* অবসরপ্রাপ্ত জেলা জজ/বিচারকগণও আবেদন করতে পারবেন।

আবেদনের নিয়ম:
বিজ্ঞপ্তিতে দেওয়া নিয়মানুযায়ী আগামী ২৬ ফেব্রুয়ারির মধ্যে 'যুগ্ম সচিব (প্রশাসন), অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয় (কক্ষ নং-২২৪, ভবন নং-০৭), বাংলাদেশ সচিবালয়, ঢাকা (সদস্য সচিব, আইনজীবী প্যানেল নিয়োগ কমিটি) বরাবর আবেদনপত্র জমা দিতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।