ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

বসুন্ধরা গ্রুপে সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০১৯
বসুন্ধরা গ্রুপে সরাসরি সাক্ষাৎকারে নিয়োগ

দেশের সর্ববৃহৎ শিল্প গ্রুপ বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস্ লিমিটেডে নিম্নলিখিত পদে জরুরীভিত্তিতে কিছু সংখ্যক লোক নিয়োগ করা হবে।

পদের নাম: সুপারভাইজার (এফোর কাটিং মেশিন)
যোগ্যতা: ন্যূনতম এসএসসি/সমমান পাস। পেপার উৎপাদনকারী প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৮ থেকে ১০ বছরের এফোর মেশিনে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: অপারেটর/সিনিয়র অপারেটর
যোগ্যতা: পেপার উৎপাদনকারী প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ থেকে ৫ বছরের এফোর মেশিনে (কাটিং ও রেপিং) বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এসএসসি/সমমান পাস প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদের নাম: জুনিয়র অপারেটর
যোগ্যতা: পেপার উৎপাদনকারী প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ২ থেকে ৩ বছরের এফোর মেশিনে (কাটিং ও রেপিং) বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

পদের নাম: পেপার সর্টার/জুনিয়র পেপার সর্টার
যোগ্যতা: পেপার উৎপাদনকারী প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের সর্টিং, কাউন্টিং, প্যাকেজিং কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সাক্ষাৎকারের তারিখ ও স্থান: ১৬/০২/২১৯ (বুধবার)। বসুন্ধরা মাল্টি পেপার ইন্ডাস্ট্রিজ লিমিটেড। মেঘনা ঘাট, নিউটাউন, সোনারগাঁও, নারায়নগঞ্জ।

আগ্রহী প্রার্থীদেরকে সাক্ষাৎকারের সময় জীবন বৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যোগ্যতা সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।