ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

গ্লোব ফার্মাসিউটিক্যালসে সাক্ষাৎকারে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৯
গ্লোব ফার্মাসিউটিক্যালসে সাক্ষাৎকারে নিয়োগ

মেডিকেল প্রমোশন অফিসার (এমপিও) নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্লোব ফার্মাসিউটিক্যালস লিমিডেট।

সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে পদটিতে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা স্বহস্তে লিখিত আবেদনপত্র, দুইকপি পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয়পত্র ও সকল সনদের ফটোকপিসহ নির্ধারিত দিনে উপস্থিত হতে হবে।

প্রার্থীকে কমপক্ষে স্নাতক/স্নাতকোত্তর হতে হবে। বাংলা ও ইংরেজিতে দক্ষতা থাকতে হবে। দেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। বয়স হতে হবে সর্বোচ্চ ৩০ বছর। যাদের ২ থেকে ৩ বছরের অভিজ্ঞতা রয়েছে তাদের অগ্রাধিকার দেওয়া হবে।

সরাসরি সাক্ষাৎকারের জন্য ১৬ ও ১৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত 'গ্লোব ফার্মাসিটিক্যালস লিমিটেড, প্লট -৩/ক (নতুন), সরকারী কলোনি বাজারের পাশে, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮' ঠিকানায় উপস্থিত হতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।