ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৯
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

বিভিন্ন বিভাগে শিক্ষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়।

ইংরেজি বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক, ইতিহাস বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক ও সহযোগী অধ্যাপকের শূন্যপদে ১ জন প্রভাষক, চারুকলা বিভাগে (ভাষ্কর্য) ১ জন প্রভাষক, মার্কেটিং বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক, পরিসংখ্যান বিভাগে ১ জন সহযোগী অধ্যাপক, সমাজবিজ্ঞান বিভাগে ১ জন অধ্যাপক, প্রাণিবিদ্যা বিভাগে শিক্ষাছুটি জনিত শূন্যপদের বিপরীতে অস্থায়ীভিত্তিতে ১ জন সহকারী অধ্যাপক, ভূগোল ও পরিবেশ বিভাগে ১ জন সহকারী অধ্যাপক এবং ইনস্টিটিউট অব মডার্ণ ল্যাংগুয়েজেস-এ ১ জন প্রভাষক নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে আবেদনের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদনপত্র আহবান করেছে।

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন স্কেল ও সাধারণ শর্তাবলীসহ পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি ও আবেদন ফরম বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.jnu.ac.bd থেকে সংগ্রহ করতে হবে।

ডাকযোগে/ কুরিয়ার সার্ভিস/ সরাসরি আবেদন করা যাবে ২৮/০২/২০১৯ তারিখ পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।