ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

নির্বাচন কমিশনে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৯
নির্বাচন কমিশনে চাকরি

নির্বাচন কমিশন সচিবালয়ের অধীনে 'নির্বাচন কমিশন সচিবালয়ের সক্ষমতা বৃদ্ধি ও শক্তিশালীকরণ (SCDECS)' প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে প্রকল্প চলাকালীন সময়ের জন্য কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে।

পদ: হিসাবরক্ষক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বি.কম/এম.কম. ইন অ্যাকাউন্টিং বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে (বিশেষত জিওবি’র আওতায় বাজেট, হিসাববিজ্ঞান এবং হিসাবরক্ষণ বিষয়ে অভিজ্ঞ) ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজীতে লিখিত এবং মৌখিক জ্ঞান এবং অ্যাকাউন্টিং সফটওয়্যার ও আইসিটি বিষয়ে জ্ঞান থাকতে হবে।

৭ মার্চ, ২০১৯ তারিখে বয়স ১৮ বছর থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।   প্রকল্পে একই প্রকৃতির কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
বেতন: সাকুল্যে ১৯,৭৮০/ টাকা

আবেদনের ঠিকানা: উপ প্রকল্প পরিচালক (SCDECS-প্রকল্প), নির্বাচন কমিশন সচিবালয় (৬ষ্ঠ তলা, কক্ষ-৫০১), আগারগাঁও, ঢাকা।
আবেদনের শেষ তারিখ: ৭ মার্চ ২০১৯।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।