ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

ক্যারিয়ার

বরগুনা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৯
বরগুনা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক নিয়োগ

বরগুনা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের স্কুল শাখায় সহকারী শিক্ষক পদে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে।

স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যেকোন বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ থাকা যাবে না।

২০ ফেব্রুয়ারি ২০১৯ তারিখে বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। প্রার্থীকে ইংরেজি ভাষায় পাঠদানে সক্ষম এবং কম্পিউটার ও মাল্টিমিডিয়া ক্লাসে পাঠদানে দক্ষ হতে হবে।

আগ্রহী প্রার্থীদের নিজ হাতে ইংরেজিতে লেখা আবেদনপত্র 'জেলা প্রশাসক, বরগুনা (সভাপতি, বরগুনা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ)' বরাবর সরাসরি বা ডাকযোগে পৌঁছাতে হবে। আবেদনপত্রের সঙ্গে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, জাতীয় পরিচয়পত্রের কপি, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদের সত্যায়িত কপি এবং ১,০০০/ টাকার পেঅর্ডার সংযুক্ত করতে হবে। আবেদনপত্রে প্রার্থীর যোগাযোগের ঠিকানা, ই-মেইল ও মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২০ ফেব্রুয়ারি, ২০১৯।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa