ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ফরিদ আহমেদ ভূইয়া একাডেমিতে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৯
ফরিদ আহমেদ ভূইয়া একাডেমিতে নিয়োগ

কুমিল্লা শিক্ষাবোর্ডের অধীনে আহমেদ আবদুর রহমান ট্রাস্ট পরিচালিত ফরিদ আহমেদ ভূইয়া একাডেমিতে শিক্ষক ও কর্মচারী নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

পদ: উপাধ্যক্ষ
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: যেকোন বিষয়ে অনার্সসহ মাস্টার্স ডিগ্রিসহ অধ্যাপনায় কমপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। প্রশাসনিক কাজে অভিজ্ঞতাসম্পন্ন অবসরপ্রাপ্ত ক্যাডেট কলেজের শিক্ষকদের অগ্রাধিকার দেওয়া হবে।

পদ: প্রভাষক
পদসংখ্যা: ইংরেজি -৩টি, পদার্থবিজ্ঞান -১টি, রসায়ন -১টি।  
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রিসহ নিবন্ধন সনদধারী।

পদ: সহকারি শিক্ষক
পদসংখ্যা: বাংলা -১টি, কৃষি শিক্ষা -১টি
যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রিসহ নিবন্ধন সনদধারী।

পদ: ইন্সট্রাকটর (মহিলা)
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: স্নাতক বা সমমান ডিগ্রিধারী। একাডেমির মহিলা আবাসিক হোস্টেলের ছাত্র-ছাত্রীদের সার্বিক বিষয়ে দেখভাল এবং শৃঙ্খলা নিশ্চিত করতে হবে।

পদ: পিয়ন/ আয়া/ ক্লিনার
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস এবং সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্র আগামী ১৪ দিনের মধ্যে 'আহমেদ কমপ্লেক্স, ৮৩, কাজী নজরুল ইসলাম এভিনিউ, ফার্মগেট, তেজগাঁও, ঢাকা-১২১৫' ঠিকানায় পাঠাতে হবে। আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, মোবাইল নাম্বার, পাসপোর্ট সাইজের দুই কপি রঙ্গিন ছবি, নাগরিকত্ব সনদ, ভোটার আইডি কার্ড, সকল শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি সংযুক্ত করতে হবে। খামের উপর অবশ্যই বিষয় ও পদের নাম উল্লেখ করতে হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।