ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ট্রাস্ট ব্যাংকে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০১৯
ট্রাস্ট ব্যাংকে নিয়োগ

ট্রেইনি জুনিয়র অফিসার ও ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসার নিয়োগের জন্য মেধাবী তরুণদের কাছ থেকে অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ট্রাস্ট ব্যাংক।

উভয় পদে আবেদনের জন্য প্রার্থীদের স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। ট্রেইনি জুনিয়র অফিসার পদের প্রার্থীদের এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএ ৫.০০ স্কেলে ৪.০০ এবং স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ৩.০০ বা ৬০ শতাংশ নম্বর থাকতে হবে।

ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট ক্যাশ অফিসার পদের প্রার্থীদের এসএসসি ও এইচএসসি পর্যায়ে জিপিএ ৫.০০ স্কেলে ৩.০০ এবং স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪.০০ স্কেলে কমপক্ষে ২.৫০ বা ৫০ শতাংশ নম্বর থাকতে হবে।

১৬ ফেব্রুয়ারি, ২০১৯ তারিখে প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। প্রার্থীদের দেশের যেকোন প্রান্তে কাজ করার মানসিকতা থাকতে হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস.কমের (http://ers.bdjobs.com/applications/trustbank/) মাধ্যমে আবেদন করতে পারবেন।   আবেদন করা যাবে ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ পর্যন্ত।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন [email protected] ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।